২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুলনায় শহরের রাস্তায় মাছ ধরছেন জেলেরা

খুলনায় শহরের রাস্তায় মাছ ধরছেন জেলেরা

অনলাইন রিপোর্টার ॥ খুলনা নগরীর অধিকাংশ এলাকা টানা ১০ ঘণ্টার বৃষ্টিতে তলিয়ে গেছে। এমনকি নিচু এলাকার ঘর-বাড়িতে পানি ঢুকে পড়েছে। বিপাকে পড়েছেন সাধারণ মানুষ। তবে দুর্ভোগের মধ্যেও আনন্দের উৎস হয়েছে মাছ ধরা। অনেকেই জাল নিয়ে বেড়িয়ে পড়েছেন মাছ ধরতে। কারও কারও জালে মাছ ধরাও পড়েছে। তবে মাছ পাওয়া বড় বিষয় নয়, শহরের রাস্তায় জাল ফেলতে পেরেই খুশি এইসব শখের জেলেরা।

গতকাল শুক্রবার রাত ১২টা থেকে অবিরাম বৃষ্টি শুরু খুলনা মহানগরীতে। এই বৃষ্টিতে নগরীর শান্তিধাম মোড়, রয়্যাল মোড়, বাইতি পাড়া, তালতলা, মডার্ন ফার্নিচার মোড়, পিকচার প্যালেস মোড়, পিটিআই মোড়, সাতরাস্তার মোড়, শামসুর রহমান রোড, আহসান আহমেদ রোড, দোলখোলা, নিরালা, বাগমারা, মিস্ত্রিপাড়া, ময়লাপোতা, শিববাড়ি মোড়, বড় বাজার, মির্জাপুর রোড, খানজাহান আলী রোড, খালিশপুর মেঘার মোড়, দৌলতপুর, নতুনবাজার, পশ্চিম রূপসা, রূপসা স্ট্যান্ড রোড, সাউথ সেন্ট্রাল রোড, বাবু খান রোড, লবণচরা বান্দা বাজারসহ প্রায় সব এলাকার রাস্তায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এসব এলাকার অনেক ঘর-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে পানি ঢুকে পড়ে। নিম্নাঞ্চলের বস্তি ঘরগুলোতে হাঁটু পানি জমে যায়। অনেক এলাকার ভবনের নিচতলা পানিতে তলিয়ে যায়।

সকালে বৃষ্টিতে রাস্তা-ঘাট তলিয়ে যাওয়ায় যানবাহন ও সাধারণ মানুষের চলাচল খুবই কম দেখা গেছে। জলাবদ্ধতার কারণে রিকশা বা ইজিবাইক না পেয়ে গন্তব্যে পৌঁছাতে হিমশিম খেতে হয় নানা শ্রেণি-পেশার মানুষকে। এদিকে অবিরাম বৃষ্টি ও জলাবদ্ধতার কারণে সড়কে যানবাহন চলাচল কম থাকায় যাত্রীদের রিকশা ও ইজিবাইকে অতিরিক্ত ভাড়া দিয়ে গন্তব্যে যেতে হচ্ছে।