১৭ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৯৯৯-এ ফোন করে কলেজ ছাত্রীর রক্ষা

৯৯৯-এ ফোন করে কলেজ ছাত্রীর রক্ষা

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ ॥ পরিক্ষায় অকৃতকার্য বিষয় পুন:নিরীক্ষার জন্য কম্পিউটারের দোকানে গিয়ে লাঞ্চিত হওয়ার ঘটনায় ৯৯৯-এ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেল কলেজ ছাত্রী। আজ শনিবার বিকালে ঈশ্বরগঞ্জের পৌর সদরে মারফত আলী কমপ্লেক্সের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটেছে। ওই ছাত্রীর বাড়ি নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামে। সে এ বছর আনোয়ার হোসেন খান চৌধুরী মহিলা কলেজ থেকে এইচএসসি পরিক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হয়।

ছাত্রী অভিযোগ করে বলেন, শনিবার তিনি ঈশ্বগঞ্জের মারফত আলী কমপ্লেক্সে অবস্থিত ‘প্লাস নাইন ওয়ান কম্পিউটার’ নামক প্রতিষ্ঠানে যান অনলাইনে পুন:নিরীক্ষা আবেদন করার জন্য। ওই প্রতিষ্ঠানের মালিক ফয়সাল আহমেদ ওরফে শিমুল তাঁর কাছ থেকে আবেদন করার খরচ বাবদ এক হাজার টাকা নেয়। কিন্তু কিছুক্ষণ পর তিনি জানতে পারেন আবেদন না করেই প্রতারণা করে তাঁর কাছ থেকে টাকা আদায় করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদ জানালে শিমুল তাঁর (ছাত্রী) গায়ে হাত তোলেন। এক পর্যায়ে শিমুল ছাত্রীকে মারধর করতে থাকে। পরে ওই ছাত্রী সেখান থেকে কৌশলে পুলিশের জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে ঘটনাটি জানালে ঈশ্বরগঞ্জ থানা থেকে পুলিশ আসে। তখন তিনি অভিযোগ তুলে ধরলে পুলিশ শিমুলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এই বিষয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাওন চক্রবর্তী বলেন, অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে অভিযুক্ত ফয়সাল আহম্মেদকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে।