২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্যারিসে অর্ডার করা খাবার পরিবেশনে দেরি ॥ খদ্দেরের গুলিতে নিহত ওয়েটার

প্যারিসে অর্ডার করা খাবার পরিবেশনে দেরি ॥ খদ্দেরের গুলিতে নিহত ওয়েটার

অনলাইন ডেস্ক ॥ প্যারিসের পূর্বাঞ্চলে এক রেস্তোঁরায় একজন খদ্দেরের গুলিতে নিহত হয়েছেন এক ওয়েটার। খবরে বলা হচ্ছে, ওই খদ্দেরের অর্ডার করা স্যান্ডউইচ ওয়েটার যথেষ্ট দ্রুত তৈরি করতে না পারায় খদ্দের কার্যত রেগে গিয়ে তাকে গুলি করেছেন। পুলিশ বলছে, প্যারিসের পূর্ব শহরতলিতে নইসি-লেঘ্রঁ এলাকায় শুক্রবার রাতের এই ঘটনার পর খুনের তদন্ত শুরু করা হয়েছে।

সন্দেহভাজন ওই খদ্দের পালিয়ে গেছে এবং এখনও পলাতক।২৮বছর বয়সী ওয়েটারকে বাঁচানোর চেষ্টা করে ব্যর্থ হন অ্যাম্বুলেন্স কর্মীরা। ওয়েটারকে ঘাড়ে গুলি করা হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তার সহকর্মীরা পুলিশকে জানায় যে পিৎসা ও স্যান্ডউইচ রেস্তোঁরায় আসা ওই খদ্দের তার অর্ডার করা খাবার পরিবেশন করতে সময় লাগার কারণে ক্ষিপ্ত হয়ে ওঠেন। এই হত্যার ঘটনায় স্থানীয় বাসিন্দা এবং এলাকার দোকানদাররা স্তম্ভিত।

''এটা খুবই দু:খজনক,'' ফরাসি সংবাদমাধ্যমে ২৯বছর বয়সী এক তরুণীর মন্তব্য। ''এই রেস্তোঁরা খুবই শান্ত পরিবেশের, কখনও এখানে কোন সমস্যা হয়নি। মাত্র কয়েক মাস আগে এই রেস্তোঁরাটি খুলেছে।''

তবে কোন কোন বাসিন্দা বলেছেন, সম্প্রতি এলাকার রাস্তায় মাতালদের সংখ্যা বেড়েছে, সেইসঙ্গে অবৈধ মাদকের কেনাবেচা বাড়ার কারণে এলাকায় অপরাধের ঘটনাও সম্প্রতি আগের চেয়ে অনেক বেড়ে গেছে।

সূত্র : বিবিসি বাংলা