২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছাত্রদলের সভাপতি ও সম্পাদক পদের জন্য ১০৮ ফরম বিক্রি

  • নতুন কমিটি নির্বাচন

স্টাফ রিপোর্টার ॥ ছাত্রদলের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম কিনেছে ১০৮ জন। এর মধ্যে সভাপতি পদে ৪২ এবং সাধারণ সম্পাদক পদে ৬৬ জন ফরম সংগ্রহ করেন। প্রতিটি ফরমের দাম ১০০ টাকা হওয়ায় ফরম বিতরণ করে ১০ হাজার ৮০০ টাকা আয় করেছে বিএনপি। বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে শনিবার দুপুর ১২টা থেকে শুরু হয়ে রবিবার বেলা ২টা পর্যন্ত পদ প্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ করা হয়। ১৪ সেপ্টেম্বর সারাদেশের ১১৭ ইউনিটের ৫৮০ জন কাউন্সিলর ভোটের মাধ্যমে নির্বাচন করবে ছাত্রদলের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। রবিবার শেষদিন মনোনয়ন ফরম বিতরণকালে বিএনপির ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তির দাবি জানিয়ে বলেন, তা না হলে আন্দোলন করেই তাকে মুক্ত করা হবে।

খালেদা মুক্তি পেলে আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে পারবে না ॥ কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া মুক্তি পেলে আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘অপরাজেয় বাংলাদেশ’ নামে একটি সংগঠন আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আজ বিএনপির যৌথসভা ॥ দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী পালনের প্রস্তুতি জোরদার করতে আজ বিএনপির যৌথসভা। দুপুর ১টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে এ যৌথসভা অনুষ্ঠিত হবে।