১৫ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে দুই কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

আমতলীতে দুই কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ বরগুনার আমতলী পৌরসভার লঞ্চঘাট কাঠপট্টি এলাকার একটি ফার্নিচারের দোকান থেকে দুই কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা মোঃ খোকন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা ঘটেছে রবিবার রারত।

সোমবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন মাদক বিক্রেতা খোকনকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ সুত্রে জানাগেছে, পৌরসভার ছুরিকাটা গ্রামের মোসলেক মোল্লার ছেলে খোকন মোল্লা দীর্ঘদিন ধরে ফার্নিচার ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে আসছে। রবিবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই ইমন, আমিরুল, ফয়সাল ও হাসানসহ একদল পুলিশ পৌর শহরের লঞ্চঘাট কাঠপট্টি এলাকার খোকন মোল্লার ফার্নিচারের দোকানে অভিযান চালায়। এ সময় তার দোকানের একটি আলমিরার ড্রয়ার থেকে পুলিশ দুই কেজি গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক মুল্য তিন লক্ষ টাকা। পরে খোকনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ সোমবার খোকনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, দুই কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা খোকন নামের একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

নির্বাচিত সংবাদ