২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাহির ‘রঙিলা বেবী’

মাহির ‘রঙিলা বেবী’

স্টাফ রিপোর্টার ॥ মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ চলচ্চিত্রের আইটেম সং ‘রঙিলা বেবী’র মাত্র এক সপ্তাহের ব্যবধানে দেড় মিলিয়ন ছাড়িয়েছে। এই গানের চিত্রায়নে পারফরমেন্স করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, নবাগত নায়ক জেএইচ রুশো ও খলনায়ক শিবা সানু। ঈদ উপলক্ষে গত ১১ আগস্ট সন্ধ্যা ৭টায় বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে ‘রঙিলা বেবী’ মুক্তির পর দর্শক লুফে নেয়। গানের কথা, সুর ও সঙ্গীতায়োজন যেমন মনোমুগ্ধকর তেমনি আছে বিটে বিটে নাচের সঙ্গে আলোর ঝলকানি। দর্শক গানটি বারবার দেখার পাশাপাশি বিভিন্ন মন্তব্য করছেন।

এ প্রসঙ্গে ‘অবতার’ পরিচালক মাহমুদ হাসান শিকদার অনেকটা আবেগ আপ্লুত হয়ে বলেন, ঠিক এতটা আসলে আমি চাইনি। দর্শক আগ্রহ এবং প্রশংসা দেখে মনে হয়, আমি হয়তো তাদের বিনোদিত করার জন্য কিছু একটা করতে পেরেছি। আশা করছি, দর্শক চলচ্চিত্রটিও এভাবে লুফে নেবেন। কারণ আমি আসলে দর্শক বিনোদনের কথা মাথায়

রেখেই চলচ্চিত্রটি নির্মাণ করেছি। তবে এ কথা আমি জোর দিয়ে বলতে পারি, অবতার দর্শক বিনোদনের একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র।

তারিক তুহিনের কথায় ‘অবতার’ চলচ্চিত্রের আইটেম সং ‘রঙিলা বেবী’ গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। আর গানে কণ্ঠ দিয়েছেন ঐশী ফাতেমা তুজ জাহরা। নৃত্যের কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ ও বেলাল। মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় পুরো গানটির চিত্রায়ন করেছেন মেহেদী রনি। উল্লেখ্য, সাগা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘অবতার’ চলচ্চিত্রটি আগামী ১৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পাবে।