২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেরপুরে বৃদ্ধা নারীকে গলা কেটে হত্যা

শেরপুরে বৃদ্ধা নারীকে গলা কেটে হত্যা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে ফরিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে শহরে গৌরীপুর মহল্লায় ওই ঘটনা ঘটে। নিহত ফরিদা স্থানীয় মৃত আব্দুস সালামের স্ত্রী। ওই ঘটনায় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ফরিদা বেগম বাসায় একা অবস্থান করছিল। ফরিদা বেগমের নাতি শিহাব রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফিরে অনেকক্ষণ ডাকাডাকি করলেও গেইট না খোলায় পাশের বাড়ি থেকে হাতুড়ি নিয়ে এসে তালা ভেঙে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে দাদির গলাকাটা লাশ দেখে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধার গলাকাটা লাশ দেখে এবং ঘরের সব কিছু লন্ডভন্ড দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করে। এদিকে ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, কে বা কারা বৃদ্ধার গলা কেটে ফেলে রেখেছে। আমরা ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছি। ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।