১৫ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মির্জাপুরে এক সংখ্যালঘু পরিবারের বসতঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

মির্জাপুরে এক সংখ্যালঘু পরিবারের বসতঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ মির্জাপুরে এক দরিদ্র সংখ্যালঘু পরিবারের বসত ঘর দুর্বৃত্তরা আগুনে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত গভীর রাতে সদরের পাহাড়পুর গ্রামে এই আগুন লাগানোর ঘটনা ঘটে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভায়।

বাড়ির মালিক স্বপ্না সরকারের ছেলে প্রমথ সরকার আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মির্জাপুর প্রেসক্লাবে এসে সাংবাদিকদের জানান, তার মা স্বপ্না সরকার ও দিদি (নানী) মিনতী সরকার অন্যদিনের মত খাবার শেষে রাতে তাদের বসত ঘরে ঘুমিয়ে পড়েন। রাত দুইটার পর কে বা কাহারা প্রথমে ঘরের চালে ঢিল মারে। তারপর ঘরের বেড়ায় ও চালে তরল জাতীয় দাহ্য পদার্থ ছিটিয়ে দেয়। এর কিছুক্ষণ পর দাউ দাউ করে আগুন জ্বলে উঠে বসত ঘরে। দরজা খুলে দুইজন লোককে দৌড়িয়ে পালাতে দেখেন তারা। তাদের আত্মচিৎকারে এলাকার লোকজন এবং মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভায়।

এদিকে স্বপ্না সরকারের বসতঘর, মালামাল ও নগদ অর্থ আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে যায়।এবিষয়ে মির্জাপুর থানায় অভিযোগ দিবেন বলে প্রমথ সরকার জানান।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমানের সঙ্গে এ বিষয়ে কথা হলে তিনি বলেন, ভুক্তভোগিকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নিবেন বলে তিনি জানান।

নির্বাচিত সংবাদ