২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডিআরইউ ফুটবল ॥ দাপুটে জয়ে মিশন শুরু জনকণ্ঠের

ডিআরইউ ফুটবল ॥ দাপুটে জয়ে মিশন শুরু জনকণ্ঠের

স্পোর্টস রিপোর্টার ॥ সহজ জয় দিয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত মিডিয়া কাপ ফুটবলে মিশন শুরু করেছে দৈনিক জনকন্ঠ। বৃহস্পতিবার ঢাকার পল্টনের ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের ম্যাচে টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের অনলাইন রাইজিং বিডিকে ২-০ গোলে হারিয়েছে টিম জনকণ্ঠ। বিজয়ী দলের হয়ে একটি করে গোল করেন অধিনায়ক মিথুন আশরাফ ও মিডফিল্ডার নিখিল মানখিন। পুরো খেলায় ছন্দময় পারফরম্যান্স প্রদর্শন করে ম্যাচসেরা হয়েছেন জনকণ্ঠের মিথুন।

ম্যাচের শুরু থেকেই রাইজিং বিডিকে চেপে ধরে জনকন্ঠ। ছন্দময় ফুটবল খেলে উপস্থিত দর্শকদের মন জয় করেন দলটির ফুটবলাররা। মাত্র ১০ মিনিট করে ম্যাচের মোট আয়তন ২০ মিনিট। এতে প্রথম ১০ মিনিটে অনেকটা একতরফা প্রাধান্য বিস্তার করে খেলেও গোল পায়নি জনকন্ঠ। ফলে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা। বিরতির পর কৌশল পাল্টে মাঠে নামে ইস্কটান পাড়ার দল। তাতে প্রথম মিনিটেই সফল হয় তারা। এ সময় ডিফেন্স ছেড়ে আক্রমণভাগে চলে যান মিথুন। মাঝমাঠ থেকে জাহিদুল আলম জয়ের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে রুমেল খান চালান করেন মিথুনকে। এরপর দারুণ দক্ষতায় ভলি থেকে জনকন্ঠকে এগিয়ে দেন (১-০)।

চার মিনিট পর আবারও উল্লাসে ভাসে জনকন্ঠ। এবারও নিজেদের অর্ধ থেকে গোছানো আক্রমণ শাণায় বিজয়ীরা। শেষ ধাপে রাইজিং বিডির সীমানার বাম প্রান্তে বল পান রুমেল। এরপর বল বাড়িয়ে দেন বক্সের সামনে ফাঁকায় দাড়িয়ে থাকা নিখিলকে। দ্রুতগতির এ ফুটবলার দেখেশুনে বল জালে জড়িয়ে দেন (২-০)। ম্যাচে জনকণ্ঠের হয়ে আরও খেলেন তপন বিশ্বাস (গোলরক্ষক), রহিম শেখ, শাহীন রহমান, রাজন ভট্টাচার্য্য ও অপূর্ব কুমার পিকে। এর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এবারের আসরে ৪০টি মিডিয়া হাউজ অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে দলগুলো ৮টি গ্রুপে ভাগ হয়ে প্রতিদ্বন্দ্বীতা করছে।