২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী পালন

নীলফামারীতে শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী পালন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বর্ণাঢ্য আয়োজনে নীলফামারী জেলা শহর ও জেলার ছয় উপজেলায় হিন্দু সম্প্রদায়ের ভগবান শ্রী কৃষ্ণের জম্মষ্টমী পালন করা হচ্ছে। মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, প্রার্থনা ও প্রসাদ বিতরণের মাধমে শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী পালন চলছে।

আজ শুক্রবার সকাল ১১টায় হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় শহরের কেন্দ্রীয় শ্রী শ্রী আনন্দময়ী কালীবাড়ি চত্ত্বর থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কালীবাড়ি চত্ত্বরে ফিরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডঃ অক্ষয় কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশসক হাফিজুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, নীলফামারী পৌর মেয়র দেওয়ার কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, নারী ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, নীলফামারী পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু, রংপুর বিভাগের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি সভাপতি রথিশ চন্দ্র ভৌমিক প্রমুখ।

আলোচনা সভা শেষে সেখানে দেশ ও জাতির কল্যাণ কামনায় প্রার্থনা করা হয় ও ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। এ ছাড়া জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলায় নানান আয়োজনে শ্রী কৃষ্ণের জম্মষ্টমী পালনের খবর পাওয়া গেছে।