২৩ আগস্ট ২০১৯

মির্জাপুরে আগুনে পোড়া স্বপ্না সরকারের বাড়ি পরিদর্শন করলেন জেলা প্রশাসক

      মির্জাপুরে আগুনে পোড়া স্বপ্না সরকারের বাড়ি  পরিদর্শন করলেন  জেলা প্রশাসক

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ মির্জাপুরে দুর্বৃত্তের আগুনে পুড়িয়ে দেয়া স্বপ্না সরকারের ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ও পুলিশ সুপার। আজ শুক্রবার দুপুরে উপজেলা সদরের পাহাড়পুর গ্রামে গিয়ে জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ক্ষতিগ্রস্থ পরিবারটিকে শান্তনা দেন এবং প্রশাসনের পক্ষ থেকে ছয় বান্ডেল ঢেউ টিন ও নগদ ৪০ হাজার টাকা প্রদান করেন। এসময় মির্জাপুরের ইউএনও আব্দুল মালেক, সহকারী কমিমনার (ভূমি) মো. মইনুল হক, মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান ও স্থানীয় কাউন্সিলর আলী আজম খান উপস্থিত ছিলেন।

বুধবার গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা মির্জাপুর উপজেলা সদরের পাহাড়পুর গ্রামের অতিদরিদ্র স্বপ্না সরকারের বসত ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এতে স্বপ্না সরকারের বসতঘরসহ ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে স্বপ্না সরকার মির্জাপুর থানায় একটি অভিযোগ দিয়েছেন। অজ্ঞাত দুর্বৃত্তদের দেয়া এই আগুনের ঘটনাটি বৃহস্পতিবার জনকণ্ঠ অনলাইন ও শুক্রবার দৈনিক জনকণ্ঠ পত্রিকায় খবর প্রকাশিত হয়।

এদিকে বিষয়টি জানার পর শুক্রবার দুপুরে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঘটনাস্থল পরিদশন শেষে পরিবারটিকে ছয় বান্ডেল ঢেউ টিন ও নগদ ৪০ হাজার টাকা সহায়তা দেন। এছাড়া ক্ষতিগ্রস্থ পরিবারটিকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।