১৭ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফিরতে মরিয়া মেসি

স্পোর্টস রিপোর্টার ॥ সময়টা খুব একটা ভাল যাচ্ছে না লিওনেল মেসির। জাতীয় দলের হয়ে নিষেধাজ্ঞার পাশাপাশি বর্তমানে ইনজুরির কারণে খেলতে পারছেন না ক্লাব ফুটবল। যে কারণে তার দল বার্সিলোনা স্প্যানিশ লা লিগার নতুন মৌসুম শুরু করেছে হার দিয়ে।

আগামী রবিবার দ্বিতীয় ম্যাচ খেলবে কাতালানরা। ম্যাচটিতে জয় পেতে মরিয়া বার্সা। তেমনি এই ম্যাচেই চোট কাটিয়ে ফিরতে চান অধিনায়ক মেসি। এ লক্ষ্যে সতীর্থদের সঙ্গে অনুশীলনে ফিরেছেন আর্জেন্টাইন তারকা। গ্রীষ্মের ছুটি কাটিয়ে গত ৫ আগস্ট ন্যুক্যাম্পে অনুশীলনে যোগ দেন মেসি। কিন্তু অনুশীলনে ডান পায়ে চোট অনুভব করায় চিকিৎসকের শরণাপন্ন হন। এই ইনিজুরির কারণেই ১০ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে নেপালির বিপক্ষে মাঠে নামতে পারেননি। পরবর্তীতে এ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে লা লিগায় দলের প্রথম ম্যাচেও খেলতে পারেননি।

বার্সার জন্য দুঃসংবাদ হয়ে এসেছে উসমান ডেম্বেলে ও লুইস সুয়ারেজের ইনজুরি। ফলে স্প্যানিশ চ্যাম্পিয়নদের আক্রমণভাগে এখন একমাত্র ভরসা এই মৌসুমেই এ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ন্যুক্যাম্পে আসা এ্যান্টোনিও গ্রিজম্যানের ওপর। এ জন্যই মেসিকে নিয়ে বাড়তি কাজ করছে কাতালানদের চিকিৎসক দল। মেসিও আশাবাদী দ্বিতীয় ম্যাচেই দলে ফিরতে।

এই মাত্রা পাওয়া