১৫ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এ্যানফিল্ডে লিভারপুল-আর্সেনাল মহারণ

স্পোর্টস রিপোর্টার ॥ এবার শুরু থেকেই জমে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লীগ। আজ রাতে আরেকটি উপভোগ্য ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। লন্ডনের এ্যানফিল্ডে আর্সেনালকে আতিথ্য দেবে ইউরোপিয়ান চ্যাম্পিয়ন লিভারপুল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় আজ রাত ১০টা ৩০ মিনিটে।

আজ রাতে আরও মাঠে নামছে দুই পরাশক্তি ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। ঘরের মাঠ ওল্ডট্র্যাফোর্ডে ক্রিস্টাল প্যালেসকে আতিথ্য দেবে রেড ডেভিলসরা। অন্যদিকে নরউইচ সিটির মাঠে যেয়ে খেলবে চেলসি। আজকের অন্যান্য ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে ব্রাইটন-সাউদাম্পটন, শেফিল্ড ইউনাইটেড-লিচেস্টার সিটি ও ওয়াটফোর্ড-ওয়েস্টহ্যাম ইউনাইটেড। বর্তমানে লীগে নিজেদের প্রথম দুই ম্যাচেই জিতে পূর্ণ ৬ পয়েন্ট করে নিয়ে শীর্ষে আছে লিভারপুল ও আর্সেনাল। তবে গোলগড়ে জার্গেন ক্লপের দল এক-এ অবস্থান করছে। এ কারণে দল দু’টির মহারণে যারাই জিতবে তারা এককভাবে চলে যাবে পয়েন্ট তালিকার শীর্ষে।

নতুন মৌসুমের শুরু থেকেই ছন্দে আছে লিভারপুল। আগেরবার এক পয়েন্টের জন্য প্রিমিয়ার লীগের শিরোপা না জিতলেও চ্যাম্পিয়ন্স লীগ জিতে নেয় দলটি। এবার মৌসুমের শুরুতেই চেলসিকে হারিয়ে উয়েফা সুপার কাপ জিতেছে। লীগের প্রথম দুই ম্যাচেও পেয়েছে দাপুটে জয়। যে কারণে আর্সেনালের বিরুদ্ধেও জয় ছাড়া কিছুই ভাবছেন না লিভারপুল কোচ জার্গেন ক্লপ। ম্যাচটি সামনে রেখে তারকা এই কোচ বলেন, দল দুর্দান্ত ফর্মে আছে। এই মৌসুমে ভাল তিনটি ম্যাচ জিতেছি আমরা। আর্সেনালের বিরুদ্ধে নতুন পরিকল্পনায় খেলবে দল। আক্রমণভাগের শক্তি বাড়াতে মিডফিল্ডে নতুন পরিকল্পনা আছে। তবে মাঠে ঠিকমতো প্রয়োগ হলেই ম্যাচ জেতা সম্ভব হবে।

নির্বাচিত সংবাদ