১৫ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে ডেঙ্গুতে গৃহবধুর মৃত্যু

মাদারীপুরে ডেঙ্গুতে গৃহবধুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে সুমি আক্তার (৩০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। শনিবার রাতে শিবচর উপজেলা হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে সুমি মারা যান। রাতেই তার মরদেহ শিবচর উপজেলার কাঁঠালবাড়ি গ্রামের বাড়িতে আনা হয়েছে। সুমি শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাট এলাকার স্পীডবোট চালক আনোয়ার ফকিরের স্ত্রী। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত ৮ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

পারিবারিক ও হাসপাতাল সুত্রে জানা গেছে, কাঁঠালবাড়ি এলাকার স্পীডবোট চালক আনোয়ার ফকিরের স্ত্রী সুমি আক্তার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২০ আগষ্ট শিবচর উপজেলা হাসপাতালে ভর্তি হয়। ৪দিন তিনি এ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। পদ্মা পাড়ি দিয়ে ঢাকা নেওয়ার পথেই সুমি মারা যায়।

শিবচর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল মোকাদ্দেস বলেন, শনিবার সুমির শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। সে ২০ আগষ্ট হাসপাতালে ভর্তি হয়েছিল। এখনো শিবচর হাসপাতালে ২৪ জন রোগী ভর্তি রয়েছে।

উল্লেখ্য, প্রথম থেকে রবিবার সকাল ৯টা পর্যন্ত মাদারীপুরে ৪৪৩ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে ৮জন। জেলা ও উপজেলা হাসপাতালে ভর্তি আছে ৫০ জন। কিছু রোগী ভালো হয়ে বাড়ি ফিরে গেছে। বাকীদের বিভিন্ন হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নির্বাচিত সংবাদ