২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিগগিরই সংবাদ সম্মেলন করবেন মাহী বি চৌধুরী

শিগগিরই সংবাদ সম্মেলন করবেন মাহী বি চৌধুরী

অনলাইন রিপোর্টার ॥ অর্থপাচার ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে সকাল ১০টা থেকে দুদক কার্যালয়ে মাহী বি চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্ত্রী আশফাহ্ হক লোপাকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলেও তিনি আসেননি।

বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী শিগগিরই সংবাদ সম্মেলনে আসছেন। আগামী ২৭ বা ২৮ আগস্ট সংবাদ সম্মেলন করতে পারেন তিনি। রবিবার দুপুরে দুদকের জিজ্ঞাসাবাদ শেষে বের হয়ে এ তথ্য জানান তিনি।

তিনি জানান, আমার বিরুদ্ধে রাজনৈতিকভাবে ষড়যন্ত্র করে দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ দেয়া হয়েছে। মানি লন্ডারিং এর কোনো সুযোগ নেই। আয় বহির্ভুত কোনো সম্পদ আমার নেই। আমার বিরুদ্ধে আনা সব অভিযোগ ভিত্তিহীন।

অর্থপাচার ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে সকাল ১০টা থেকে দুদক কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। দুদকের উপপরিচালক জালাল উদ্দিন আহমেদ তাকে জিজ্ঞাসাবাদ করেন।

মাহী বি চৌধুরীর স্ত্রী আশফাহ্ হক লোপাকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলেও তিনি আসেননি। এর আগে তাদের আলাদা আলাদা চিঠি পাঠিয়ে তলব করে দুদক।

চিঠিতে বলা হয়, মাহী বি চৌধুরীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থপাচার ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। অভিযোগ সম্পর্কে বক্তব্য দিতে তাদের দুদকে হাজির হতে বলা হয়েছে। মাহী বি চৌধুরী সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ছেলে এবং বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও যুগ্ম মহাসচিব।