১৫ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লেভানডোস্কির হ্যাটট্রিক বেয়ার্নের জয়

স্পোর্টস রিপোর্টার ॥ নতুন মৌসুমের শুরুতেই হোঁচট খেয়েছিল বেয়ার্ন মিউনিখ। হার্থা বার্লিনের সঙ্গে ২-২ গোলে ড্র করে বসেছিল তারা। তবে জার্মান বুন্দেসলিগার দ্বিতীয় ম্যাচেই স্বরূপে ফিরেছে বেয়ার্ন মিউনিখ। শনিবার তারা ৩-০ গোলে বিধ্বস্ত করেছে শালকে জিরো ফোরকে। এই ম্যাচে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন রবার্ট লেভানডোস্কি। মূলত তার হ্যাটট্রিকের সৌজন্যেই এদিন বড় জয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বুন্দেসলিগার বর্তমান চ্যাম্পিয়নরা। এই ম্যাচে অভিষেক ঘটে ফিলিপে কুটিনহো এবং ইভান প্যারিসিচের।

স্বাগতিক শালকের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই দারুণ খেলে বেয়ার্ন মিউনিখ। তবে ২০ মিনিটে প্রথম গোলের দেখা পায় সফরকারীরা। পেনাল্টিতে গোল করে বেয়ার্ন মিউনিখকে প্রথম এগিয়ে দেন রবার্ট লেভানডোস্কি। এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় নিকো কোভাচের দল। দ্বিতীয়ার্ধেও দুর্দান্ত খেলতে থাকে সফরকারীদের বিপক্ষে পাত্তা পায়নি শালকে। ৫০ মিনিটে বেয়ার্নের হয়ে গোল ব্যবধান দ্বিগুণ করেন লেভানডোস্কি। তবে ৭৫ মিনিটেই নিজের এবং দলের তৃতীয় গোলটি করেন বেয়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার। এর ফলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে বেয়ার্ন।

শালকের বিপক্ষে ম্যাচের ৫৭ মিনিটে থমাস মুলারের বদলি হিসেবে মাঠে নামেন ফিলিপে কুটিনহো। একই সময়ে বেয়ার্নের জার্সিতে অভিষেক ঘটে ইভান প্যারিসিচেরও। গত সপ্তাহেই বার্সিলোনা থেকে ধারে বেয়ার্ন মিউনিখে যোগ দেন কুটিনহো।

নির্বাচিত সংবাদ