২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেষবারের মতো হাত-পা নাড়াচ্ছে ইসরাইল ॥ জেনারেল সোলায়মানি

শেষবারের মতো হাত-পা নাড়াচ্ছে ইসরাইল ॥ জেনারেল সোলায়মানি

অনলাইন ডেস্ক ॥ ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ব্রিগেডের কমান্ডার মেজর জেনারেল কাসেম সোলায়মানি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের পতনের সময় ঘনিয়ে এসেছে এবং মৃত্যুর আগে সে শেষবারের মতো হাত-পা নাড়াচ্ছে।

সম্প্রতি সময়ে ইরাক, সিরিয়া ও লেবাননের বিভিন্ন অবস্থানে ইসরাইলের সাম্প্রতিক ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার কথা উল্লেখ করে জেনারেল সোলায়মানি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

কুদস ব্রিগেডের কমান্ডারের টুইটার পেজে প্রকাশিত এক পোস্টে বলা হয়েছে, “এ ব্যাপারে কারো মনে যেন কোনো সন্দেহ না থাকে যে, এই উন্মত্ত অভিযানগুলো হবে ইহুদিবাদী ইসরাইলের শেষবারের মতো হাত-পা নাড়াচাড়া।”

ইহুদিবাদী ইসরাইল শনিবার রাতে ইরাক, সিরিয়া ও লেবাননের বিভিন্ন অবস্থানে ক্ষেপণাস্ত্র ও ড্রোন হামলা চালায়। সবগুলো হামলা ইরানি অবস্থানে চালানোর দাবি করে ইসরাইল বলেছে, ড্রোন দিয়ে অধিকৃত এলাকাগুলোতে হামলার পরিকল্পনা ব্যর্থ করে দেয়া হয়েছে।

তবে ইরানি অবস্থানে হামলা চালানোর ইহুদিবাদী দাবি মিথ্যা বলে প্রত্যাখ্যান করেছে তেহরান। লেবাননের হিজবুল্লাহ মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহও সিরিয়ায় ইরানি অবস্থানে ইসরাইলি হামলার দাবি প্রত্যাখ্যান করে বলেছেন, তেল আবিব বরং হিজবুল্লাহর অবস্থানে হামলা চালিয়েছে। তিনি এ হামলার প্রতিশোধ নেয়ারও হুমকি দিয়েছেন।