২৩ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হেনস্তার শিকার অভিনেত্রী জুঁই সেনগুপ্ত

হেনস্তার শিকার অভিনেত্রী জুঁই সেনগুপ্ত

অনলাইন ডেস্ক ॥ কলকাতায় একবার হেনস্তার শিকার হন টেলি অভিনেত্রী জুঁই সেনগুপ্ত। কলকাতার বাংলা টেলিভিশনে পরিচিত এই মুখ রোববার কসবার একটি পেট্রল পাম্পে তেল ভরতে গিয়ে আবার হেনস্তার শিকার হলেন। এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি।

জুঁই জানিয়েছেন, বেশ কিছুদিন কলকাতার বাইরে ছিলেন তিনি। সম্প্রতি ফিরেছেন। রোববার ছুটির দিন। তাই তিনি এই দিনে পরিবারের সঙ্গে কাটাতে চেয়েছিলেন। পরিকল্পনা অনুযায়ী গাড়ি নিয়ে বাবা-মায়ের সঙ্গে বের হন তিনি। রুবির মোড়ে একটি পেট্রল পাম্প থেকে পেট্রল ভরতে গাড়ি থামান তারা। তখনই ঘটনাটি ঘটে।

তার অভিযোগ, পেট্রল পাম্পের কর্মীকে তিনি ১,৫০০ টাকার পেট্রল ভরতে বলেন। কিন্তু ২,৪০০ টাকা পেরিয়ে যাওয়ার পরও সেই কর্মী পেট্রল ভরে যাচ্ছিলেন। সঙ্গে সঙ্গে তেল দেয়া থামাতে বলেন জুঁই। কিন্তু পাম্পের কর্মী বলেন, ‘আমরা তো ৩,০০০ টাকার তেল শুনেছিলাম।’

ঘটনায় জুঁইয়ের বাবার সঙ্গে পাম্পকর্মীর কথা কাটাকাটি হয়, যা পরে ভয়াবহ রূপ নেয়। অভিযোগ, আচমকাই গাড়ির সামনে ও পাশ থেকে প্রায় ঘেরাও করে পাম্পের কর্মীরা।

অভিনেত্রী জানিয়েছেন, তারা গুন্ডার মতো ব্যবহার করছিলেন। এরপরই জুঁইয়ের গাড়ির চাবি খুলে নেয়া হয় বলে অভিযোগ। আটকাতে যান অভিনেত্রীর বাবা। অভিযোগ, তখনই তাকে মারধর করা হয়। ৭৩ বছরের বৃদ্ধ বাবাকে মার খেতে দেখে এগিয়ে যান জুঁই। তাকেও ধাক্কা দেয়া হয় বলে অভিযোগ। তিনিও পাল্টা ধাক্কা দেন একজন কর্মীকে।

অভিনেত্রীর অভিযোগ, তাদের এমন অবস্থা দেখে কেউ এগিয়ে আসেনি। এনিয়ে একটি ফেসবুক লাইভও করেন তিনি। এরপরই ১০০ নম্বরে (ভারতে পুলিশ ডাকতে ডায়াল করতে হয় এই জরুরি নম্বরে) ডায়াল করে বিষয়টি পুলিশকে জানান জুঁই।

অভিযোগ পেয়ে ঘটনাস্থলে আসে কসবা থানার পুলিশ। তাদের পুরো ঘটনা জানান জুঁই ও তার পরিবার। অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করেছে কসবা থানার পুলিশ। পেট্রল পাম্পের ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে।