২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আগুয়েরো-স্টার্লিংয়ে ম্যানসিটির জয়

আগুয়েরো-স্টার্লিংয়ে ম্যানসিটির জয়

অনলাইন ডেস্ক ॥ ক্যারিয়ারে চারশ গোলের দেখা পেয়েছেন সার্জিও আগুয়েরো। আর্জেন্টাইন তারকার মাইলফলক ছোঁয়ার দিনে ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।

ভাইটালিটি স্টেডিয়ামে গতকাল ম্যানসিটিকে স্বাগত জানায় বোর্নমাউথ। প্রতিপক্ষের মাঠে প্রিমিয়ার লিগের ম্যাচে ৩-১ ব্যবধানে জয় পেয়েছে পেপ গার্দিওলার প্রশিক্ষিত দলটি। দলের জয়ে জোড়া গোল করেছেন সার্জিও আগুয়েরো। একটি গোল পেয়েছেন রহিম স্টার্লিং।

লিগে নিজেদের আগের ম্যাচে ম্যানসিটিকে হতাশ করেছিল টটেনহাম হটস্পার। নিজেদের মাঠে স্পার্সদের বিপক্ষে ড্রয়ে পয়েন্ট হারিয়েছিল সিটিজেনরা। তবে বোর্নমাউথের বিপক্ষে পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে ইংলিশ লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১৫ মিনিটে প্রথম সুযোগেই এগিয়ে যায় সিটি। সতীর্থের বাড়ানো বল ডি-বক্সে ফাঁকায় পেয়েও ঠিকমতো শট নিতে পারেননি কেভিন ডি ব্রুইনে। তবে পাশে থাকা আগুয়েরো বল ধরে জালে পাঠান। এ নিয়ে টানা তৃতীয় ম্যাচে জালের দেখা পেলেন এই আর্জেন্টাইন তারকা।

ম্যাচের ৪৩ মিনিটে ব্যবধান দিগুণ হয় ম্যানসিটির। এ সময় সফরকারীদের এগিয়ে দেন রহিম স্টার্লিং। এবারের লিগে টানা তিন ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচে গোল করলেন স্টার্লিং। তবে বিরতিতে যাওয়ার আগেই একটি গোলের শোধ দিতে সক্ষম হয় বোর্নমাউথ। প্রথমার্ধের যোগ করা সময়ে অসাধারণ এক ফ্রি-কিকে ব্যবধান কমান ইংলিশ ফরোয়ার্ড উইলসন।

বিরতির পর মাঠে নেমে আবারও আক্রমণে গতি বাড়ায় ম্যানসিটি। ম্যাচের ৬৪তম মিনিটে আবারও গোল করে দলকে এগিয়ে দেন আগুয়েরো। শেষপর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।