১৫ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘আদম’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঐশী

 ‘আদম’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঐশী

অনলাইন ডেস্ক ॥ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিতে চীনে পাড়ি জমিয়েছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। সুন্দরী প্রতিযোগিতার বিশ্বমঞ্চে বিজয়ী হতে না পারলেও লড়েছিলেন শেষ পর্যন্ত। দেশে ফিরেই মিডিয়ার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

‘মিশন এক্সট্রিম’ ছবির মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন তিনি। বর্তমানে তার দ্বিতীয় ছবি ‘আদম’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঐশী।

এরই মধ্যেই ঐশীর ‘আদম’ সিনেমার লুক প্রকাশিত হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে গোবরের কাঠি বানাচ্ছে সে। আরেটি ছবিতে দেখা যাচ্ছে মায়ের বেশে। শিশুকে কোলে নিয়ে হেঁটে যাচ্ছেন তিনি। ছবি দেখে মনে হচ্ছে দূরে কোনো পাড়া গাঁয়ের মেয়ে তিনি।

মাসুদ পারভেজের চিত্রনাট্য ও আবু তাওহীদ হারুনের পরিচালনায় গত ২৯ আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু হয়। এতে ঐশীর বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। আশির দশকের মেয়ে সাজিয়ার জীবনকাহিনী নিয়ে সাজানো হয়েছে ছবিটির গল্প। সাজিয়ার সংগ্রামী চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলবেন ঐশী।

সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে ঐশী বলেন, ‘গোবর দিয়ে লাঠি বানানোর সময় মনে হচ্ছিল যেন সত্যিই আমি সাজিয়া। আমাকে প্রতিদিন রান্নার জন্য গোবরের লাঠি বানিয়ে রোদে শুকোতে হয়।

সাজিয়া ভিন্ন ধরনের একটি চরিত্র, যার মাধ্যমে নিজের অভিজ্ঞতার ঝুলিতে অনেক নতুন কিছু যোগ হচ্ছে। আশা করছি, দর্শকের ছবিটি মন ছুঁয়ে যাবে।’

নির্বাচিত সংবাদ