২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইফতেখারের সিনেমায় নুসরাত ফারিয়া

ইফতেখারের সিনেমায় নুসরাত ফারিয়া

অনলাইন রিপোর্টার ॥ দেশীয় চলচ্চিত্রের সফল পরিচালক ইফতেখার চৌধুরী। বিশেষ করে অ্যাকশন ঘরানার নির্মাতা হিসেবে বেশ পরিচিতি তার। শুরুটা করেছিলেন ‘খোঁজ দ্য সার্চ’র মধ্যে দিয়ে। ওই সিনেমায় অনন্ত জলিল-বর্ষা জুটিকে দর্শকের সামনে হাজির করেন।

সেইসঙ্গে আরও একজন নতুন মুখকে চলচ্চিত্রে আনেন। তিনি ইয়ামিন হক ববি। পরবর্তীতে খ্যাতিমান অভিনেতা আনিসুর রহমান মিলন, কাজী মারুফ ও ববিকে নিয়ে তৈরি করেন ‘দেহরক্ষী’। সেটি আলোচিত হওয়ার পর আরও বেশ কিছু নির্মাণ করেন তিনি।

নায়িকা মাহিকে নিয়ে ‘অগ্নি’ নির্মাণ করে তার ক্যারিয়ারে মোড় ঘুরিয়ে দেন। ইফতেখার সবশেষ ‘বিজলী’ নিয়ে হাজির হন। ছবির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন ববি।

মাঝে বেশ কিছুটা বিরতি দিয়ে আবারও নতুন চলচ্চিত্র নিয়ে হাজির হতে যাচ্ছেন ইফতেখার। সম্প্রতি এই পরিচালকের ছবিতে নায়িকা হিসেবে নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ঠিক না হওয়া ছবির নায়ক কে হচ্ছেন তা এখনও জানা যায়নি। শিগগিরই এ নিয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

ইফতেখার চৌধুরীর বেশির ভাগ ছবির নায়িকা হিসেবে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি। এই পরিচালক-নায়িকাকে নিয়ে চলচ্চিত্র পাড়ায় প্রেম-বিয়ের গুঞ্জন চাউর রয়েছে। তবে এমন গুঞ্জন বরাবরাই উড়িয়ে দিয়েছেন তারা।