২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএমজেএফ এর জাতীয় নির্বাহী কমিটি ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

বিএমজেএফ এর জাতীয় নির্বাহী কমিটি ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনকল্যাণ ফাউন্ডেশন (বিএমজেএফ) এর কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় নির্বাহী কমিটি ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয় রামপুরাস্থ কেন্দ্রিয় কার্যালয়ে। সভায় গুরুত্বপূর্ণ এজেন্ডা ভিত্তিক আলোচনা হয়।

জাতির পিতার ৪৪তম শাহাদত উদযাপন উপলক্ষ্যে বিএমজেএফ আয়োজিত “জাতির পিতার সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন ও বিএমজেএফ এর করণীয় শীর্ষক আলোচনা সভা” ও প্রকাশিত “মুক্তিযুদ্ধই চেতনা” স্মরণীকার সফলতা-ব্যর্থতা নিয়ে বিস্তারিত আলোচনায় কিছু অনাকাঙ্খিত ভূল-ভ্রান্তি পরিলক্ষিত হয় এবং পরবর্তী যে কোন জাতীয় প্রোগ্রামে যাতে অনাকাঙ্খিত ভূল-ভ্রান্তি না হয় এবং সে ব্যাপারে দায়িত্ব পালনকারীগণকে দায়িত্ব নিতে জবাবদিহি করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং অনুষ্ঠানের সমস্ত আয়-ব্যয় পরীক্ষা পূর্বক আর্থিক সমস্যা সার্বিক সমাধানের সুপারিশসহ প্রতিবেদন জমা দিতে আর্থিক উপ-কমিটি গঠিত হয়। বিএমজেএফ মেডিকেল কলেজ ও জেনারেল হাসপাতাল সংক্রান্ত প্রকল্প এবং বিএমজেএফ কম্পিউটার একাডেমী/বিশ্ববিদ্যালয় সংক্রান্ত প্রকল্প।

সাংগঠনিক কাঠামো শক্তিশালী করার লক্ষ্যে দেশব্যাপী থানা/উপজেলা, জেলা, মহানগর ও বিভাগীয় কমিটি গঠণ করার বিষয়ে আলোচনা, সাংগঠনিক উপ-কমিটি গঠিত হয় বিএমজেএফ ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ড. মমতাজ খানম নিয়ে।

আগামী বিজয় দিবস-২০১৯ অনাড়ম্বরভাবে পালন করার জন্য যুগ্ম-মহাসচিব মো: আব্দুল আজিজ ও সদস্য-সচিব মো: গিয়াস উদ্দিন খানকে নিয়ে উপ-কমিটি গঠন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব মো: ফয়েজ উদ্দিন মিয়া।প্রতিষ্ঠাতা মহাসচিব ও নির্বাহী পরিচালকের পরিচালনায় সভায় অন্যান্যগণের মধ্যে উপস্হিত ছিলেন ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যানগণ, যুগ্ম-মহাসচিবগণ, সহ: মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সহ: সাংগঠনিক সম্পাদকগণ, দায়িত্বপ্রাপ্ত সম্পাদক ও সহ: সম্পাদকগণ।