২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তানিয়া শ্রফের সঙ্গে প্রেম করছেন সুনীল পুত্র আহান

তানিয়া শ্রফের সঙ্গে প্রেম করছেন সুনীল পুত্র আহান

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেতা সুনীল শেঠির পুত্র আহান শেঠি। এখনো বলিউডে পা রাখেননি। কিন্তু তারকা সন্তান হওয়ায় মাঝে মধ্যে খবরে উঠে আসেন তিনি। এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, শৈশবের বন্ধু তানিয়া শ্রফের সঙ্গে প্রেম করছেন আহান। এই গুঞ্জনে নতুন করে ঘি ঢেলেছেন আহান নিজেই।

গত এক সপ্তাহের বেশি সময় ধরে ইউরোপের বিভিন্ন স্থান ঘুরে বেড়াচ্ছেন আহান-তানিয়া। সেখানকার বেশকিছু স্থিরচিত্র ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তানিয়া শ্রফ। একটি ছবি পোস্ট করে তানিয়া লিখেন, ‘মাই রক’। ছবিটির কমেন্টেসে আহান লিখেন, ‘আই লাভ ইয়ু’। তারপরই এই জুটির প্রেমের গুঞ্জন জোরালভাবে বাতাসে উড়তে থাকে।

অনেকদিন ধরেই আহানের বলিউডে অভিষেকের খবর শোনা যাচ্ছে। নিজেকে প্রস্তুত করতে নানারকম প্রশিক্ষণও নিয়েছেন তিনি। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে এবার পর্দায় দেখা যাবে আহানকে। গত বছর মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত তেলেগু সিনেমা ‘আরএক্স হানড্রেড’। এর হিন্দি সংস্করণ তৈরি করবেন সাজিদ। এতেই নায়ক হিসেবে ২৩ বছর বয়সি আহানকে নির্বাচন করেছেন প্রযোজক। আহানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করবেন তারা সুতারিয়া।

সিনেমাটি পরিচালনা করবেন মিলান লুথারিয়া। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘সঠিক অভিনয়শিল্পী বাছাই একটি গুরুত্বপূর্ণ বিষয়। বিশেষ করে প্রথম সিনেমার ক্ষেত্রে। আহানের বিপরীতে কে অভিনয় করবে তা নির্ধারণের জন্য সাজিদ ও আমি অনেক সময় নিয়েছি। তারা সুতারিয়া চরিত্রটির জন্য সম্পূর্ণ উপযুক্ত। তাদের মধ্যে বেশ ভালো বোঝাপড়া প্রয়োজন এবং তারা তা করবে।’

সিনেমা প্রসঙ্গে এ নির্মাতা বলেন, ‘সিনেমাটির গল্প বেশ আকর্ষণীয়। এটি একটি প্রেমের গল্প যা দর্শকদের অবাক করবে। পুরোদস্তুর প্রেমের গল্প যেখানে দুজনের চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। আমি তারা ও আহানের মহড়া দেখেছি, তাদের বোঝাপোড়া খুব ভালো। আমরা শুরুর জন্য প্রস্তুত।’