২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাঙ্গাবালীর আগুনমুখায় জেলে ট্রলারডুবিতে তরুণের মৃত্যু

রাঙ্গাবালীর আগুনমুখায় জেলে  ট্রলারডুবিতে তরুণের মৃত্যু

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদীতে জেলে ট্রলার ডুবির ঘটনায় স্বপন হোসেন (২০) নামের এক তরুণের করুণ মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোররাতের দিকে এ ঘটনা ঘটেছে। নিহত স্বপন রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের জেলে হারুন মিয়ার ছেলে। সে শখ করে একই গ্রামের কালু রাঢ়ীর মালিকানাধীন ট্রলারের জেলেদের সঙ্গে ইলিশ মাছ ধরতে আগুনমুখা নদীতে গিয়েছিল। ট্রলারের অপর তিনজন জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ট্রলার মালিক কালু রাঢ়ী বলেন, স্বপন আমার খালাত ভাইয়ের ছেলে। ছোটবেলা থেকে সে ঢাকায় থাকতো। এলাকায় এসে স্বপন শখ করে আমার ট্রলারের জেলেদের সঙ্গে গতকাল রবিবার সন্ধ্যায় আগুনমুখা নদীতে ইলিশ মাছ ধরতে যায়। সারারাত তারা ইলিশ মাছ ধরে। এক পর্যায়ে তারা ট্রলারেই ঘুমিয়ে পড়ে। সোমবার ভোররাতের দিকে নদীর ঢেউয়ের তোড়ে তিন জেলেসহ স্বপনকে নিয়ে ট্রলারটি ডুবে যায়। এসময় ট্রলারে থাকা তিন জেলে সাঁতরে তীরে আসতে সক্ষম হয়। কিন্তু স্বপন তেমন সাঁতার না জানায় মারা যায়। পরে দিনের আলোয় স্বপনের লাশ ভেসে ওঠার পর তা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মোস্তফা কামাল বলেন, স্বপন পেশায় জেলে ছিল না। শখ করে জেলেদের সঙ্গে মাছ ধরতে গিয়েছিল। তার মৃতদেহ উদ্ধার করে নিজ বাড়িতে আনা হয়েছে।