১৫ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গোপালগঞ্জে ইজি-বাইক চালককে গলা কেটে হত্যা

গোপালগঞ্জে ইজি-বাইক চালককে গলা কেটে হত্যা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে সোহান সিকদার (১৮) নামে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করেছে একই এলাকার শাওন ফরাজী নামে আরেক ইজি-বাইক চালক। এ ঘটনায় হত্যাকারী শাওন ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সামনে থেকে সোহান সিকদারের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে রবিবার রাতে ওই এলাকায় তাকে হত্যা করা হয়। নিহত সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নীলখি গ্রামের গোলাম সিকদারের ছেলে এবং হত্যাকারী শাওন ফরাজী একই ইউনিয়নের গোলাবাড়ীয়া গ্রামের আলাল ফরাজীর ছেলে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানিয়েছেন, রবিবার রাতে শাওন ফরাজী সাতপাড় এলাকায় কবিগান শুনতে যাওয়ার জন্য সোহান সিকদারের ইজিবাইক ভাড়া করে। রাতে সোহান সিকদার বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোন সন্ধান পায়নি। পরে সোমবার সকালে স্থানীয় লোকজন করপাড়া এলাকায় মধুমতি বিল রুট ক্যানেলের মধ্যে একটি ইজিবাইক দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে সোহান সিকদারের ইজিবাইকটি উদ্ধার করে। এতে সোহান সিকদারের স্বজনরা ও এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে শাওন ফরাজীকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে শাওন ফরাজীও এ হত্যাকান্ডের কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্য অনুযায়ী দুপুরে সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের সম্মুখ থেকে পুলিশ সোহানের মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নির্বাচিত সংবাদ