১৮ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে ট্রলারডুবিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মুলাদী উপজেলার আড়িয়াল খাঁ নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবিতে নিখোঁজ জেলে মোঃ সানাউল্লাহর (৪০) লাশ সোমবার সকালে উদ্ধার করেছে পুলিশ। সানাউল্লাহ মুলাদী উপজেলার ভাঙ্গারমোনা গ্রামের মোবারক আলী সিকদারের পুত্র। বরিশাল নৌ-পুলিশ জানান, সোমবার সকালে স্থানীয়রা নদীতে লাশভাসতে দেখে ফাঁড়িতে খবর দেয়।

পরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর লাগোয়া নদী থেকে সানাউল্লাহর লাশ উদ্ধার করা হয়। তিনি আরও জানান, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর দিবাগত রাতে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর সংলগ্ন আড়িয়াল খাঁ নদী বাল্কহেডের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়।

মাদারীপুরে বজ্রপাতে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৯ সেপ্টেম্বর ॥ শিবচর পৌর এলাকার যাদুয়ারচর ব্রিজের কাছে সোমবার বিকেল তিনটার দিকে বজ্রপাতে মজিদ মিয়া (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মজিদ যাদুয়ারচর এলাকার ইরাদ সরদারের দোকানের কর্মচারী হিসেবে কাজ করত। তার বাড়ি কুড়িগ্রাম জেলায় বলে জানা গেছে।

জানা গেছে, বেলা ৩টার দিকে বৃষ্টির মধ্যে যুবক মজিদ যাদুয়ারচর ব্রিজ পার হচ্ছিল। এ সময় বজ্রপাত হলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।