২২ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জুয়া খেলার দায়ে রাবির কর্মচারী ক্লাব সিল

রাবি সংবাদদাতা ॥ জুয়া খেলার দায়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চতুর্থ শ্রেণীর কর্মচারী ক্লাব সিলগালা করে দেয়া হয়েছে। আদালতের নির্দেশের ছয়দিনের মাথায় সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রক্টরের সহযোগিতায় মতিহার থানা পুলিশ ক্লাবটি সিলগালা করে।

এর আগে গত ২ সেপ্টেম্বর রাতে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ন কর্মচারী ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ছয় বহিরাগতসহ ২৮ জনকে আটক করে পুলিশ। পরে প্রক্টরের সঙ্গে কথা বলে ১২ জনকে আটক করে বাকিদের ছেড়ে দেয়া হয়। পরদিন রাবির ছয় কর্মচারীকে মুচলেকা নিয়ে প্রক্টরের জিম্মায় ছেড়ে দিয়ে বহিরাগত ছয়জনকে জুয়া আইনে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

দুই পক্ষের বক্তব্য শুনে এই দিন রাজশাহী মেট্রোপলিটন আদালতের বিচারক নূর আলম মোহাম্মদ নিপু আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একইসঙ্গে কর্মচারী ক্লাব বিনোদনের মাধ্যম হলেও বর্তমানে তা জুয়ার আসরের পরিণত হয়েছে বলে উল্লেখ করে প্রক্টরের সহযোগিতায় মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) সিলগালার নির্দেশ দেন।

ঝালকাঠিতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ৯ সেপ্টেম্বর ॥ বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৭) ধর্ষণের মামলায় মিলন তালুকদার নামে (৩৫) এক যুবককে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদ- দেয়া হয়। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মোঃ তোফায়েল হাসান এ রায় ঘোষণা করেন। ২০০৯ সালের ১৯ আগস্ট দুপুরে মিলন সিকদার প্রতিবেশী এক বাকপ্রতিবন্ধী কিশোরীকে ঘরের ভেতর একা পেয়ে ধর্ষণ করে। পরদিন তার বাবা মামলা দায়ের করেন।