২২ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা আটক ৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ মোটরসাইকেল পার্কিং করা নিয়ে রাজশাহীতে সাংবাদিক রফিকুল ইসলামের ওপর হামলা চালিয়েছে নগরীর একটি শপিংমলের নিরাপত্তা কর্মীরা। সোমবার বেলা ১০টার দিকে নগরীর নিউ মার্কেট ঘেষা শপিংমল ‘থিম ওপর প্লাজা’র সামনে এ ঘটনা ঘটে। পরে বিক্ষুব্ধ সাংবাদিকদের প্রতিবাদের মুখে শপিংমলের তিন নিরাপত্তা কর্মীসহ পাঁচজনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় সাংবাদিক রফিকুল ইসলাম বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ পাঁচজনকে আটক করেছে। আটককৃতরা হলো, থিম ওমর প্লাজার নিরাপত্তাকর্মী আবদুল হাকিম, নাহিদ হাসান, সনি, জামাল হোসেন ওরফে মুন্না এবং সাঈদ আলী। এদের কাছ থেকে সাংবাদিক রফিকুলের একটি মুঠোফোন এবং মোটরসাইকেলের হেলমেট উদ্ধার করেছে পুলিশ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সকালে সাংবাদিক রফিকুল ইসলাম থিম ওমর প্লাজার প্রধান ফটকের পশ্চিম পাশের ফুটপাথে নিজের মোটরসাইকেলটি রেখে রাস্তার বিপরীতে গিয়ে দাঁড়ান। এ সময় ভবনটির নিরাপত্তা কর্মীরা রফিকুলকে মোটরসাইকেলের কাছে ডাকেন। তিনি গেলে নিরাপত্তাকর্মীরা গাড়িটি সরিয়ে নিতে বলেন। রফিকুল তখন জানতে চান, ফুটপাথে গাড়ি রাখলে সমস্যা কী? এ সময় নিরাপত্তাকর্মীরা তার হেলমেট নিয়ে ভবনের ভেতরে চলে যাচ্ছিলেন। সাংবাদিক রফিকুল ইসলাম তখন নিজের পরিচয় দিয়ে এর প্রতিবাদ করেন। আর তখনই শুরু হয় আক্রমণ। নিরাপত্তাকর্মীরা তাদের কাছে থাকা লাঠি দিয়ে সাংবাদিক রফিকুল ইসলামকে বেধড়ক পেটাতে থাকেন। আঘাত করা হয় মাথাসহ শরীরের বিভিন্ন অংশে। এ সময় নিরাপত্তাকর্মীরা রফিকুলকে ভবনের নিচতলার গ্যারেজের দিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।