২২ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় দিনমজুর নিহত

নিজস্ব সংবাদাতা, লক্ষ্মীপুর, ৯ সেপ্টেম্বর ॥ সদর উপজেলার বিজয় নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় শহীদ নামের এক কাঠমিস্ত্রিকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন দিনমজুর বাবুল হোসেন (৬৫)। রবিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত বাবুল সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের পূর্ব বিজয়নগর গ্রামের মৃত শহিদ উল্ল্যাহর ছেলে। এ ঘটনায় জড়িত সোহেলসহ তিনজনকে জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। এবং এ ঘটনায় আহত শহীদকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তারা হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনার জের ধরে পূর্ব বিজয় নগরে সংঘর্ষে জড়িয়ে পড়ে স্থানীয় শহীদ ও সোহেল। এ সময় তাদের মারধর বন্ধে এগিয়ে এলে বাবুল হোসেনকে উদ্দেশ্য করে হামলা করে সোহেল সমর্থিত ১০/১২ জনের একদল সন্ত্রাসী। এ সময় ঘটনাস্থলেই বাবুল মাটিতে লুটে পড়লে স্থানীয়রা বাবুলকে দ্রুত লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রাম

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, নাগেশ্বরীতে পুকুরে বড়শি দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে পারিবারিক সংঘর্ষে একজন নিহত হয়েছে । নিহতের নাম আবদুল ওহাব খান (৫৫)। সোমবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার নেওয়াশী ইউনিয়নের সুখাতি গ্রামে। ঘটনায় নিহতের ছোট ভাই মোহাম্মদ আলী ও মোহাম্মদ আলীর ছেলে গোলাম মোস্তফাকে আটক করেছে পুলিশ। নিহতের দুই মেয়ে সেলিনা ও আঞ্জুয়ারা নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানায়, ওহাব ও মোহাম্মদ আলীর পাশাপাশি পুকুর রয়েছে। নিজেদের পুকুরে বড়শি দিয়ে একটি মাছ ধরে ওহাব। পরে মোহাম্মদ আলী ও তার ছেলে ওই মাছ নিজেদের পুকুরের দাবি করলে কথা কাটাকাটি শুরু হয়। এতে দুই পরিবারে সংঘর্ষ লেগে ওহাব গুরুতর আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।