২২ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে বাস দুর্ঘটনায় নিহত এক ॥ আহত ১৭

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ৯ সেপ্টেম্বর ॥ সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত ও ১৭ জন আহত হয়েছেন। জানা যায়, ঢাকা থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ার উদ্দেশে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী কোচ সোমবার ভোর সোয়া চারটার দিকে দ্রুত গতিতে ঠাকুরগাঁও হাজীর মোড় নামক স্থানে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের একটি পিলার ও দুটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে রাস্তার পাশে কলাগাছের ঝুপড়িতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে। এতে কোচের বামে বসা যাত্রী শেফালি বেগম (৪৫) মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান।

কুড়িগ্রামে যুবক

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, রৌমারীতে গরু ভর্তি ভটভটির সঙ্গে গাছের ধাক্কায় একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। জানা গেছে, গরু ভর্তি ভটভটি রৌমারীর দাঁতভাঙ্গা থেকে রৌমারী উপজেলা সদরের দিকে যাচ্ছিল। সোমবার দুপুর আড়াইটার দিকে দাঁতভাঙ্গা-রৌমারী রোডের ঝগড়ার চর এলাকায় ভটভটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে দাঁতভাঙ্গা ইউনিয়নের নছর উদ্দিনের পুত্র রাসেদুল ইসলাম (৩০) ঘটনাস্থলে মারা যায় এবং তিনজন আহত হয়।

বাগেরহাটে শিশু

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, ফকিরহাটে বাসের ধাক্কায় মারিয়া আক্তার (৮) নামের এক কন্যা শিশু নিহত হয়েছে। সোমবার দুপুরে তৃপ্তি ফিলিং স্টেশনের সামনে বাগেরহাটগামী একটি ভ্যানকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

লালমনিরহাটে ট্রাকচালক

নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট থেকে জানান, বাস ট্রাক সংর্ঘষে ট্রাকচালক নিহত মামুন (৩৫) নিহত ও ২৪ বাসযাত্রী আহত হয়েছে। জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতা দোয়ানীর মোড়ে সোমবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

না’গঞ্জে অটোচালক

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের নারায়ণগঞ্জ সদর থানার গোগনগর এলাকায় একটি সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় জামাল হোসেন (৪০) নামে এক অটোচালক নিহত ও অপর একজন আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ছয়টায় সড়কের ম-লবাড়ি ব্রিজের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।