২২ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এরশাদের ছেলে ও ভাতিজাসহ ৯ প্রার্থীর মনোনয়ন জমা

  • রংপুর-৩ উপনির্বাচন

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ৯ সেপ্টেম্বর ॥ রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে ও ভাতিজাসহ ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ ওরফে সাদ এরশাদ, বিএনপি মনোনীত পিপলস পার্টি অব বাংলাদেশের সাবেক চেয়ারম্যান রিটা রহমান, খেলাফত মজলিসের তৌহিদুর রহমান ম-ল, গণফ্রন্টের কাজী শহিদুল্লাহ, ন্যাশনাল পিপলস পার্টির রংপুর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম এবং বাংলাদেশ কংগ্রেস দলের মোহাম্মদ একরামুল হক মনোনয়নপত্র জমা দেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে এরশাদের ভাতিজা রংপুর জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য হোসেন মকবুল শাহরিয়ার আসিফ ওরফে আসিফ শাহরিয়ার এবং মহানগর বিএনপির সহ-সভাপতি কাওছার জামান বাবলা মনোনয়নপত্র জমা দিয়েছেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ফখর-উজ-জামান জাহাঙ্গীর এবং মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এম এ মজিদ মনোনয়নপত্র সংগ্রহ করলেও শেষ পর্যন্ত তারা জমা দেননি।

বিষয়টি নিশ্চিত করে রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, বুধবার (১১ সেপ্টেম্বর) মনোনয়ন যাচাই-বাছাই এবং ১৬ সেপ্টেম্বর প্রত্যাহারের শেষ দিন। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর