১৯ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পোশাক কর্মীকে ধর্ষণের চেষ্টা ॥ আটক দুই

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ১৮ সেপ্টেম্বর ॥ ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে কাজ শেষে বাসায় ফেরার সময় এক পোশাক কর্মীকে স্থানীয় এমকে ফিলিং স্টেশনের ম্যানেজার ও ২ ফিলিংম্যান মিলে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ম্যানেজারসহ দু’জনকে গ্রেফতার করেছে ভালুকা পুলিশ। জানা যায়, একটি পোশাক কারখানার নারী শ্রমিক (১৬) মঙ্গলবার রাতে প্যাট্রিয়ট মিলে ডিউটি শেষে ভাড়া বাসায় ফিরছিলেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে নিশিন্দা গ্রামে এমকে ফিলিং স্টেশনের নিকট পৌঁছলে তাকে পাম্পের ম্যানেজার পাগলা থানার দিঘিরপাড় গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলাম (২৫)ও ২ ফিলিংম্যান, ইসমাঈলের ছেলে খাইরুল (২১) ও ফয়েজের ছেলে নাজমুল হক (২২) তার পথরোধ করে ধর্ষণের চেষ্টা চালায়।

গৃহবধূর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি ॥ গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১৮ সেপ্টেম্বর ॥ গৃহবধূর গোসলের দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের চাঁদা দাবির অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ওই গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে রাতে পুলিশ উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া ও কোট বহুরিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয় গ্রামের মোবারক হোসেনের ছেলে বরকত, একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোলাইমান এবং কোট বহুরিয়া গ্রামের বদর উদ্দিনের ছেলে আব্দুল আলীম। পুলিশ জানায়, গৃহবধূ বাথরুমে গোসল করতে গেলে তিন যুবক গোপনে মোবাইল ফোনে গোসলের দৃশ্য ভিডিও ধারণ ও ছবি তোলে।