১৬ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আ লো চি ত খ ব র

  • রিফাত কান্তি সেন

আবারও আলোচনায় পুনম পা-ে...

বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পা-ে। নগ্নতাকেই ফ্যাশন হিসাবে নিয়েছেন তিনি। বহুবার বহু কারণে নগ্ন হয়েছেন তিনি। খোলামেলা ভাবে ভক্তদের কাছে নিজেকে উপস্থাপন করতেই তার ভাললাগে। হঠাৎ করেই খোলামেলা ভিডিও পোস্ট করে নেটিজেনদের মধ্যে ঝড় তোলেন তিনি। পা-ে বেশ কয়েকবার আগে থেকে ঘোষণা দিয়ে নগ্ন হয়েছেন তেমন রেকর্ড ও আছে। সহকর্মীর হাত টেনে নিজের স্তন ধরিয়েছেন বেশ কয়েকবার। এক কথায় আলোচিত-সমলোচিত পুনম পা-ে। চলতি বছর বিশ^কাপের সময় কোহলিদের ‘উষ্ণ’ সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কিছু ভিডিও শুট করেন তিনি। যেখানে কেবল নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাকে। আবার আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে বাথরুমের ভেতর সে। পরনে শাড়ি। তবে শাড়ির যা হাল তা দেখে যে কারও নজরই আটকে যাবে সেখানে। লাস্যময়ী রমনী পা-ের এমন কিছু ভিডিও-ই এখন নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে।

হৃত্বিকের প্রেমে নোরা!

বলিউডের জনপ্রিয় নায়ক হৃত্বিক রোশন। মায়াবী চেহারার এ বালকের প্রেমে মজেছেন নোরা ফাতেহি। দিলবার কন্যা নামেই চিনে তাকে সকলে। সম্প্রতি একটি শোতে মনের মানুষের কথা খোলাখুলি জানান তিনি। দ্য কপিল শর্মা শোতে গিয়েই হাঁড়ির খবর দিলেন এ নায়িকা। জানালেন তার মনের মানুষ নাকি হৃত্বিক রোশন। আর এতই তোলপাড় বলিউড পাড়ায়। নোরা কপিলের এক প্রশ্নের জবাবে বলেন, বরাবরই আমি বলিউডের একজন সুপারস্টারকে ভাল বেসেছি। তিনি হলেন হৃত্বিক রোশন। আমি তাঁর সঙ্গে কাজ করতে চাই। আমি তাকে ভালবাসি। আমি তাঁর মতো ডান্সার হতে চাই।

বিগবীর নাতনির ছবি ভাইরাল

বলিপাড়ায় বরাবরই অমিতাভ পরিবারকে নিয়ে থাকে আলোচনা। বচ্চন বাড়ির সম্মান অনেক উপরে সর্বদাই। সেই পরিবারের নাতনিকে নিয়ে যে একটু আধটু আলোচনা হবে না সেটাও তো ফেলে দেয়া মুশকিল। সম্ভ্রান্ত পরিবারের নাতনি বলে কথা। তাঁর ওপর আবার সিনেমা জগতের সঙ্গে যে পরিবারটির নিবিড় সম্পর্ক সেই পরিবারের নাতনিকে নিয়ে তো কথা হবেই। সম্প্রতি বিগবীর খ্যাত অমিতাভ বচ্চনের নাতনি নভ্যাকে নিয়ে নেটিজেনদের মধ্যে বিরাজ করছে এক উত্তেজনা। সুন্দরী এ তরুণী আমেরিকার নিউইয়র্কের একটি রাস্তায় ব্যায়াম করতে দেখা যায়। সেখানকার ভিডিও-ই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। নেটিজেনরা ছবিটি দেখে প্রেমে মজেছেন তাঁর। বর্তমানে তিনি আমেরিকার ফোর্ডহ্যাম বিশ^বিদ্যালয়ে পড়াশোনা করছেন।