১৭ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আবেদীন টাওয়ারে আগুন

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজধানীর বনানীর বহুতল ভবন আবেদীন টাওয়ারে অগ্নিকাণ্ড হয়েছে। বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে বনানী ১৭ নম্বর সড়কের এই ভবনের তৃতীয় তলায় আগুন লাগে বলে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মাহফুজ রিগান জানান। তিনি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে কাজ করে। খবর বিডিনিউজের।

প্রায় ২০ মিনিটের চেষ্টায় রাত ৯টা ৪০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে সেখানে দায়িত্বরত ফায়ার সার্ভিস কর্মকর্তা আজাদ জানান। ওই ভবনে টেক আউট ও সুপার শপ স্বপ্নের শাখা রয়েছে বলে ঘটনাস্থল থেকে বনানীর একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আনোয়ার পারভেজ জানান।

রাত ১০টার দিকে ঘটনাস্থল থেকে তানিম নামে একজন জানান, তৃতীয় তলায় একটি এসি থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। আগুন ততটা বড় হতে পারেনি, তবে এখনও ধোঁয়া বের হচ্ছে। এ বিষয়ে জানতে চাইলে ফায়ার সার্ভিস কর্মকর্তা মাহফুজ বলেন, আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এই আবেদীন টাওয়ারের কাছের এফআর টাওয়ারে গত ২৮ মার্চ ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৭ জন নিহত এবং অর্ধশতাধিক মানুষ আহত হয়েছিলেন।