১৭ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মতিঝিলের ৪ ক্লাবে চলছে পুলিশের অভিযান

মতিঝিলের ৪ ক্লাবে চলছে পুলিশের অভিযান

অনলাইন রিপোর্টার ॥ রাজধানী মতিঝিলের চারটি ক্লাবে একযোগে অভিযান চালাচ্ছে পুলিশ। ক্লাবগুলো হলো- আরামবাগ, দিলকুশা, মোহামেডান ও ভিক্টোরিয়া। রবিবার বিকেল ৩টা ২০ মিনিটে অভিযান শুরু করেছে তারা।

ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এসব ক্লাবের নিয়ন্ত্রক ছিলেন বলে জানা গেছে। মতিঝিলের ডিসি আনোয়ার হোসেন খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সম্প্রতি বিভিন্ন ক্লাবে অভিযানের পর বিভিন্ন ক্লাব থেকে জিনিসপত্র এ ক্লাবে এনে রাখা হয়েছে। এছাড়া এখানে ক্যাসিনো চালানোর অভিযোগও রয়েছে।

সম্প্রতি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া নিয়ন্ত্রিত অবৈধ ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে অভিযানের পর ঢাকার আরও তিনটি ক্লাবে অভিযান চালায় র‌্যাব। এসব ক্লাব থেকে জুয়ার ২৩ লাখ টাকা উদ্ধার এবং ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এই ক্লাবগুলো হল- ইয়ংমেনস ক্লাবের পাশের ঢাকা ওয়ান্ডারাস ক্লাব, গুলিস্তানের মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র এবং বনানীর আহমদ টাওয়ারের গোল্ডেন ঢাকা বাংলাদেশ।

অভিযানের ভয়ে বন্ধ করে রাখা হয় মোহামেডান, আরামবাগ ও ভিক্টোরিয়া ক্লাব। সব ক’টি ক্লাবে তালা মারা ছিলো। পুলিশ তালা ভেঙ্গে ভেতরে ঢুকে অভিযান চালাচ্ছে।