২০ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে মায়ের সঙ্গে অভিমান করে তরুনীর আত্মহত্যা

কালকিনিতে মায়ের সঙ্গে অভিমান করে তরুনীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মায়ের সঙ্গে অভিমান করে মাদারীপুরের কালকিনিতে মোসাঃ শাহানাজ পারভিন-(১৮) নামের এক তরুনী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ সোমবার সকালে ওই তরুনীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের আফছের কাজীর মেয়ে শাহানাজ পারভীন তার পরিবারের সাথে দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করে আসছিলেন। এবং ঢাকায় বসে পারিবারিক ভাবে তার একটি বিবাহ হয়। কিন্তু ছয় মাস পরে তাদের সংসার ভেঙ্গে যায়। এ সুবাদে শাহানাজ ঢাকা থেকে গত ১০/১২ দিন পূর্বে তার মায়ের সাথে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। বাড়িতে এসে শাহানাজ প্রায় সময় মোবাইলে কথা বলতো। এবং এ নিয়ে মায়ের সঙ্গে তার কথার কাটা-কাটি হয়।

কিন্তু প্রতিদিনের মত রবিবার দিবাগত রাতে খানা খেয়ে শাহানাজ ও তার মা রিনা বেগম একই বিছানায় শুয়ে পরেন। কিন্তু রাত ১২টার দিকে তার মা রিনা বেগম প্রকৃতির ডাঁকে সাঁরা দিতে উঠে দেখেন তার মেয়ে বিছানায় নেই। পরে সে ঘরের ভিতরে ঢুকে দেখেন তার মেয় শাহানাজের লাশ আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় আছে। খবর পেয়ে কালকিনি থানার এস আই মোঃ জসিম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

নিহতের মা রিনা বেগম বলেন, আমার মেয়ে আমার সাথেই ঘুমিয়ে ছিল। সে কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়িতে বেড়াঁতে আসে। তাকে প্রায় সময় দেখা যেত মোবাইলে কথা বলতে। তাকে কথা বলতে কয়েক বার নিষেধ ও করা হয়েছে। কাল রাতে ঘুমানোর আগে ও মোবাইলে তাকে কথা বলতে শুনছি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। সে গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করেছে।