১৭ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কুষ্টিয়ায় আবরারের বাড়িতে বুয়েটের ভিসি

কুষ্টিয়ায় আবরারের বাড়িতে বুয়েটের ভিসি

অনলাইন ডেস্ক ॥ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের কুষ্টিয়ার বাড়ি গেছেন উপাচার্য (ভিসি) অধ্যাপক সাইফুল ইসলাম।

আজ বুধবার সকালে তিনি কুষ্টিয়ার উদ্দেশে রওনা হন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন ভিসির একান্ত সহকারী কামরুল ইসলাম।

তিনি বলেন, সকাল ১০টার দিকে ঢাকা থেকে আবরারের কুষ্টিয়ার বাড়ির উদ্দেশে রওনা হয়েছেন ভিসি স্যার। সেখানে তিনি আবরারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাবেন।

আবরার হত্যার দুইদিন পর বিশ্ববিদ্যালয়ে আসেন বুয়েটের ভিসি। এমনকি আবরারের জানাজায়ও অংশ নেননি তিনি। অবেশেষে গতকাল শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বিশ্ববিদ্যালয়ে আসতে বাধ্য হন তিনি।

উল্লেখ্য, ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়ার জেরে আবরার ফাহাদকে রোববার রাতে ডেকে নিয়ে যায় বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এরপর রাত ৩টার দিকে শেরেবাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা মেডি্ক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে আবরারের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ লাশের ময়নাতদন্ত করেন। তিনি বলেন, ‘ছেলেটিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।’

নিহত আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন।