১৫ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আবরারের ছোট ভাইকে পুলিশের মারধর

আবরারের ছোট ভাইকে পুলিশের মারধর

অনলাইন রিপোর্টার ॥ বুধবার বুয়েট ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম আবরারদের বাড়ি কুষ্টিয়ায় গেলে এলাকাবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বেধে যায়। এসময় আবরারের ছোট ভাই সহ তিনজন আহত হয় বলে খবরে প্রকাশ।

বুয়েট ছাত্র আবরার ফাহাদের ছোটভাই ফায়াজকে মারধর করেছে পুলিশ এমন খবর প্রকাশ করে আরো জানা জানা, বুয়েট ভিসি শুধুমাত্র আবরারের কবর জিয়ারত করতে পেরেছেন। তিনি আবরারের বাড়িতে ঢুকতে পারেননি। বিক্ষুব্ধ এলাকাবাসী তাকে বাধা দেন। এসময় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ হয়।

এসময় আবরারের ছোট ভাই ফায়াজ, তার ফুপাতো ভাইয়ের স্ত্রী ও আরও একজন নারী আহত হন বলেও তিনি জানান। এর আগে সকালে ছাত্রলীগ নেতাদের পিটুনিতে মারা যাওয়া বুয়েট ছাত্র আবরারকে দাফনের এক দিন পর কুষ্টিয়ায় তার বাড়ির উদ্দেশে যান ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম।

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী বাবরার ফাহাদের কবর জিয়ারত করতে কুষ্টিয়া এসে এলাকাবাসির তোপের মুখে পড়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুয়েট ভিসি শুধুমাত্র আবরারের কবর জিয়ারত করতে পেরেছেন। তিনি আবরারের বাড়িতে ঢুকতে চাইলে তাকে বাধা দেন বিক্ষুব্ধ এলাকাবাসী। এসময় তাকে অবরুদ্ধ করে বিভিন্ন গালিজালাজ করেন তারা। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ এলাকাবাসিকে ছত্রভঙ্গ করে ভিসিকে উদ্ধার করতে গেলে এলকাবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে।

এ দিকে আবরারের ছোটভাইকে ফায়াজকে পুলিশ মারধর করেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। এনিয়ে এলাকাবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ চলছে। তবে কি কারণে পুলিশ আবরারের ছোটভাইকে মারধর করেছে তা এখনো জানা যায়নি।