১৬ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্রীপুরে পূজা কমিটির বিরোধে প্রতিপক্ষের হামলা, আহত ৩

শ্রীপুরে পূজা কমিটির বিরোধে প্রতিপক্ষের হামলা, আহত ৩

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে দূর্গাপূজা উদযাপন কমিটির বিরোধের জেরে প্রতিপক্ষের হামলা ও মারধরে তিনজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাজীপুরের শ্রীপুর পৌর দূর্গা মন্দিরের প্রতিমা বিসর্জনের সময় মঙ্গলবার রাত ১১ টার দিকে পটকা ফাটিয়ে পুণ্যার্থীদের বিঘœ সৃষ্টি করে। এসময় বাধা দিলে কতিপয় ব্যক্তি পূজা উদযাপন কমিটির সদস্যদের ওপর হামলা চালায়। ঘটনার সময় উপস্থিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

স্থানীয় শ্রীপুর ফরেস্ট ডাকবাংলো পুকুরে প্রতিমা বিসর্জনের পর শ্রীপুর পৌর দূর্গাপূজা মন্দিরের সামনে পুণ্যার্থীদের বিদায়ের নেয়ার সময় অভিযুক্তরা পুনরায় হামলা চালালে পূজা উদযাপন কমিটির তিন সদস্য সুমন বর্দ্ধন (৪০), রতন চৌহান (৫০) ও ভাষ্কর পাল শুভ (২৫) আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী ও শ্রীপুর পৌর দূর্গাপূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বণিক বলেন, গত প্রায় এক মাস আগে পূজা উদযাপনের নতুন কমিটি গঠণ করা হয়। সকল পুণ্যার্থীদের উপস্থিতি ও প্রত্যক্ষ ভোটে ওই কমিটি গঠণ করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন শ্রী হরি নারায়ণ চৌহান।

এ কমিটি নিয়ে নতুন ও পুরাতন কমিটির কয়েক কর্মকর্তা ও তাদের সমর্থকদের মাঝে বিরোধ দেখা দেয়। ওই বিরোধের জেরে মঙ্গলবার রাতে প্রতিমা বিসর্জনের প্রায় দু’ঘন্টা পর দু’পক্ষের মাঝে মারধর ও হাতাহাতির এ ঘটনা ঘটে। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। তবে কাউকে আটক বা গ্রেফতার করা সম্ভব হয়নি।

নির্বাচিত সংবাদ