১৬ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই নেতা ২ দিনের রিমান্ডে

কোর্ট রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহাম্মদ মুহসীন হল থেকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ছাত্রলীগের দুই সাবেক নেতার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড যাওয়া সাবেক ওই দুই নেতা হলেনÑ ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার বিগত কমিটির উপ-ক্রীড়াবিষয়ক সম্পাদক হাসিবুর রহমান তুষার ও উপ-অর্থবিষয়ক সম্পাদক আবু বকর আলিফ। মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান ৭ দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা একটি সংঘবদ্ধ চক্র। তারা ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় মাদক বিক্রির সিন্ডিকেটে জড়িত এবং জব্দকরা অস্ত্র বিভিন্ন সময় একত্রে ব্যবহার করে অপরাধ সংঘটন করে।

পেট্রোল পাম্পের বিরুদ্ধে মামলা

ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে তিনটি পেট্রোল পাম্পের বিরুদ্ধে মামলা দায়ের ও এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। ঢাকা মহানগরীর মতিঝিল এলাকায় বুধবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়। অভিযুক্ত প্রতিষ্ঠানের মধ্যে ঢাকা মহানগরীর মতিঝিল এলাকার মেসার্স পূবালী ফিলিং স্টেশন, মেসার্স রহমান ফিলিং এ্যান্ড সার্ভিস স্টেশন ও মেসার্স এ হাই এ্যান্ড কোং পেট্রোল পাম্প। বিএসটিআইর নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আমিমুল এহসান ভ্রাম্যমাণ আদালটিতে নেতৃত্ব দেন। এ সময় বিএসটিআইর সংশ্লিষ্ট কর্মকর্তা প্রকৌঃ মোঃ রেজাউল করিম, সহকারী পরিচালক ও প্রকৌঃ মোঃ রাকিবুল আলম, পরিদর্শক ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন। -বিজ্ঞপ্তি

নির্বাচিত সংবাদ