২০ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ময়মনসিংহে বন্ধুর ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দিতে গিয়ে বন্ধুর ছুরিকাঘাত খুন হয়েছে কলেজছাত্র শাওন ভট্টাচার্য (২০)। মঙ্গলবার রাত ৯টার সময় ময়মনসিংহ নগরীর গোলপুকুর পাড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শাওন নগরীর ব্রাহ্মপল্লী রোড এলাকার সুভাশীষ ভট্টাচার্যের ছেলে এবং ময়মনসিংহ কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলায়। পিতা সুভাশীষ ময়মনসিংহে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম জানান, ব্রহ্মপুত্র নদে প্রতিমা বিসর্জনের জন্য নগরীর গোলপুকুর এলাকায় পৌঁছলে বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হয় শাওনের। একপর্যায়ে শাওনকে ছুরিকাঘাত করে। পরে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনায় তিন সন্তানের জননী

নিজস্ব সংবাদদাতা পাবনা থেকে জানান, বদমেজাজী স্বামী ফজের আলীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে আত্মহত্য বলে প্রচার চালানোর অভিযোগ উঠেছে। সুজানগর উপজেলার সাগরকান্দি ইউনিয়নের খলিলপুর গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটেছে। পুলিশ গৃহবধূ বোরণ বেগমের (৪৫) মরদেহ উদ্ধার করে বুধবার পাবনা জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত করেছে। এলাকাবাসী জানান, গ্রামের ফজের আলী মোল্লার সঙ্গে বোরণ বেগমের ২০ বছর আগে বিয়ে হয়। ৩ সন্তানের জননী বোরণ বেগমকে তার বদমেজাজী স্বামী কথায় কথায় মারপিট করে। মঙ্গলবার বেলা ১১টায় সাধারণ ঘটনা নিয়ে স্বামী ফজের আলী তাকে মারপিট করে।

এরপর ওইদিন সন্ধ্যায় বোরণ বেগমের মামি তার খোঁজে গিয়ে ঘর বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করলে ফজের আলী দরজা খুলে দেন। এ সময় মাটির সঙ্গে হাঁটুগাড়া বোরণের মরদেহ আড়ার সঙ্গে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান। স্বামী ফজের আলী তার স্ত্রী আত্মহত্যা করেছে বলে প্রচার চালায়। এদিকে রাতে এলাকার একটি প্রভাবশালী মহল নিহত গৃহবধূর মাকে তার মেয়ে হার্ট এ্যাটাকে মারা গেছে বলে সবাইকে বলতে জোর খাটায় এবং মরদেহ দাফনের প্রস্তুতি নেয়। এলাকার পক্ষ থেকে বিষয়টি এক সংবাদকর্মীকে জানিয়ে সহায়তা চাইলে তিনি আমিনপুর থানার ওসিকে বিষয়টি আইনগত ব্যবস্থা নেয়ার আহ্বান জানান। এরপর রাত ২টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাজশাহীতে সাবেক ইউপি সদস্য

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, রাজশাহীর দুর্গাপুর উপজেলার কাশেমপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আজগর আলীকে (৫৫) হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। এদিকে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ সুচরণ এলাকার একটি আখক্ষেত থেকে দুলাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আড়াইহাজারে গৃহবধূ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, আড়াইহাজারে পারিবারিক কলহের জের ধরে সালেহা বেগম নামে এক স্ত্রীকে হত্যা করা হয়েছে। বুধবার ভোরে উপজেলার উত্তর কলাগাছি এলাকায় এ ঘটনা ঘটে।

নাটোরে দুই লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, লালপুর ও বাগাতিপাড়া উপজেলা থেকে সাবিনা ইয়াসমিন নামে এক আনসার সদস্য ও রেহেনা বেগম নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহত আনসার সদস্য সাবিনা ইয়াসমিন লালপুর উপজেলার ধনঞ্জয়পাড়া গ্রামের গ্রামের শাহিন হোসেনের স্ত্রী এবং রেহেনা বেগম বাগাতিপাড়া উপজেলার জয়ন্তিপুর গ্রামের মৃত ইউনুস আলীর মেয়ে।

সিলেটে দলিল লেখক

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সুড়িগাঁওয়ে বুধবার সকালে নিজ ঘর থেকে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় এক দলিল লেখকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দিবাকর চক্রবর্তী (৩৭) সুড়িগাঁওয়ের প্রয়াত দেবজ্যোতি চক্রবর্তীর ছেলে। তিনি সিলেট জেলা সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখক হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

নির্বাচিত সংবাদ