২০ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয় বিশ^বিদ্যালয় মোবাইল এ্যাপস চালু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় প্রথমবারের মতো মোবাইল এ্যাপস্ চালু করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজ কর্তৃপক্ষসহ যে কোন শিক্ষক-শিক্ষার্থী যাতে খুব সহজে কাক্সিক্ষত সেবা লাভ করতে পারেন সে লক্ষ্যে ওই চারটি এ্যাপস্ চালু করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজ-শিক্ষক-শিক্ষার্থীদের জন্য যে চারটি এ্যাপস্ চালু করা হয়েছে সেগুলো হলোÑ এনইউ স্টুডেন্টস এ্যাপ, এনইউ কলেজ এ্যাপ, এনইউ টিচার্স এ্যাপ, এনইউ ফোন ডাইরেক্টরি এ্যাপ।

বুধবার বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ এ এ্যাপগুলোর উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-অর-রশিদ।

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ৯ অক্টোবর ॥ সদর উপজেলার গড়েয়ায় গোপালপুর শিমুল ডাঙ্গি গ্রামে ভুল্লী নদী পার হতে গিয়ে পানিতে ডুবে জীবন কুমার (১০) নামে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে। জানা যায়, ওই গ্রামের প্রেম বাবুর ছেলে জীবন কুমার গড়েয়া গোপালপুর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

মাগুরায় শিশু

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, মহম্মদপুর উপজেলার ঘোপ বাঁওড়ে পানিতে ডুবে শাকিল শেখ (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে । মৃত শাকিল উক্ত গ্রামের জুয়েল শেখের ছেলে ।

নির্বাচিত সংবাদ