০৮ ডিসেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাকুন্দিয়ায় হামলা, পুত্র নিহত ॥ পিতা আহত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৯ অক্টোবর ॥ পাকুন্দিয়ায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশী প্রতিপক্ষের হামলায় মোকলেস (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১টার দিকে তার মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় নিহতের পিতা আব্দুল কাদির (৫৫) গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার সুখিয়া ঠুটারজঙ্গল গ্রামের আব্দুল কাদিরের পরিবারের সঙ্গে প্রতিবেশী জমসেদ মিয়াদের পরিবারের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার দু’পক্ষের মধ্যে বাগ্্বিত-া থেকে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আব্দুল কাদির এবং তার পুত্র মোকলেসসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মোকলেসকে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে মুমূর্ষু অবস্থায় ঢাকায় নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ঢাকা থেকে তাকে কিশোরগঞ্জ ফিরিয়ে নিয়ে আসার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

ভাঙ্গুড়ায় ৫ খাদ্য কর্মকর্তাসহ ৬ জন জেলে

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৯ অক্টোবর ॥ ভাঙ্গুড়া খাদ্য গুদামে ৭ মেট্রিক টন গম আত্মসাতের দায়ে দুদকের দায়ের করা মামলায় ব্যবসায়ীসহ ৫ খাদ্য কর্মকর্তাকে বুধবার জেলহাজতে পাঠিয়েছে স্পেশাল জজ আদালত। এরা হলে, প্রাক্তন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ওমর হোসেন, প্রাক্তন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সামাদ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জয়নাল আবেদীন, প্রাক্তন খাদ্য পরিদর্শক মোঃ সাদাত হোসেন, খাদ্য পরিদর্শক মোঃ হুমায়ুন কবীর ও ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম (বকুল)। এ মামলার আসামিরা সিনিয়র স্পেশাল জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জামিন পিটিশন শুনানির জন্য স্পেশাল জজ আদালতে প্রেরণ করা হয়। স্পেশাল জজ শেখ মোঃ নাসিরুল হক বুধবার শুনানি শেষে জামিন নামঞ্জুর করে আসামিদের জেলহাজতে প্রেরণ করেন ।