১৫ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফুটবলার সাকিবের অসাধারণ গোল (ভিডিওসহ)

ফুটবলার সাকিবের অসাধারণ গোল (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক ॥ ক্রিকেট মাঠে সাকিব আল হাসানের অলরাউন্ডার পারফরম্যান্সের কথা সবারই জানা। ক্রিকেটের সঙ্গে এবার ফুটবলে নিজের পারদর্শিতা দেখালেন তিনি। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অনুশীলনের ফাঁকে ফুটবল মাঠে তার অসাধারণ গোল দেখে বিস্মিত সাকিব ভক্তরা।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছেন সাকিব। সিপিএলে দ্বিতীয় কোয়ালিফায়ারে আগামীকাল ত্রিনবাগো নাইট রাইডার্সের মুখোমুখি হবে বার্বাডোজ ট্রাইডেন্টস। এর আগে অনুশীলনে গা গরম করতে দেখা গেছে তাদের। অনুশীলনে ফুটবলে নিজের দক্ষতা দেখালেন সাকিব। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফুটবল খেলার একটি ভিডিও আপলোড করেছেন সাকিব। ভিডিওতে দেখা যায় ডানপ্রান্ত থেকে সতীর্থের কাছ থেকে বল নিয়ে একজনকে কাটিয়ে ডি বক্স থেকে বাঁ পায়ের দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে পাঠান সাকিব।

সিপিএলে গ্রুপ পর্বে নিজের তিন ম্যাচে ব্যাটে বলে দারুণ ফর্মে ছিলেন সাকিব। পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থেকে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মাঠে নামতে দেখা গেছে তাদের। তবে ওই ম্যাচে গায়না অ্যামাজনের বিপক্ষে বার্বাডোজের হারের ম্যাচে বাজে পারফরম্যান্স ছিল সাকিবের। আগামীকাল বাংলাদেশ সময় ভোর ৫টায় দ্বিতীয় কোয়ালিফায়ারে ত্রিনবাগোর মুখোমুখি হবে বার্বাডোজ। ওই ম্যাচে দলের জয় সহ সাকিবের কাছ থেকে ব্যাটে-বলে দুর্দান্ত কিছুর প্রত্যাশা থাকবে তার ভক্তদের।