১৬ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চার শিশুকে হাত পা বেঁধে ধর্ষণ ধর্ষক গ্রেফতার

সংবাদদাতা, সাভার, ১৩ অক্টোবর ॥ ঢাকার অদূরে ধামরাই পৌরসভার আমবাগান এলাকায় পাঁচ বছরের চার শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগে মোঃ আফছার উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আফছার উদ্দিন ধামরাই পৌর শহরের আমবাগান মহল্লার মোঃ ওফাজুদ্দিনের ছেলে। এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শনিবার বিকেলে ধামরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, শনিবার বেলা ১১টার দিকে চার শিশু বাড়ির পাশে খেলা করছিল। এ সময় আফছার শিশুদের চকলেট খাওয়ার কথা বলে তার তিনতলা ভবনের দোতলায় নিজ ইউনিটে নিয়ে যায়। পরে তাদের হাত-পা বেঁধে ধর্ষণ করে। এ সময় শিশুরা চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে। পরে এক শিশুর বাবা বাদী হয়ে শনিবার বিকেলে থানায় অভিযোগ দায়ের করলে সন্ধ্যায় অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেফতার করে ধামরাই থানা পুলিশ।

এ ঘটনায় ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, শিশুদের উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ওই শিশুদের পরিবার থেকে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।