১৪ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জে এক তরুণীর (২৬) দায়ের করা ধর্ষণ মামলায় শরিফুর রহমান পারভেজ (৪০) নামে সাবেক এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত আটটায় সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ সোনারগাঁয়ের কাঁচপুরের গঙ্গাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পারভেজ সিদ্ধিরগঞ্জের মিজমিজি আব্দুল আলী পুল এলাকার আঃ রহমানের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, পারভেজ এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি। ঘটনার পর পারভেজ এলাকা ছেড়ে পালিয়ে যায়। তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করে পুলিশ। এ মামলার ২ নং আসামি জাহাঙ্গীর আলম জানাকে গত ৮ অক্টোবর রাতেই গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, ধর্ষণের শিকার ওই তরুণী কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন ওই তরুণী। মামলায় সাবেক ছাত্রলীগ নেতা পারভেজকে ১ নং ও সিদ্ধিরগঞ্জের সাইলো গেট এলাকার জাহাঙ্গীর আলম জানাকে ২ নং আসামি করা হয়েছে। মামলায় উল্লেখ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে পারভেজ। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিয়ের প্রস্তাব দিলে সে প্রত্যাখ্যান করে। দ্বিতীয় আসামি জাহাঙ্গীর আলম জানার বিরুদ্ধে ধর্ষণে সহায়তা করার অভিযোগ করা হয়।

নির্বাচিত সংবাদ