২২ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের সভায় চেয়ার ছোড়াছুড়ি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৫ অক্টোবর ॥ সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে মঙ্গলবার ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা কমিটির এক নেতার কঠাক্ষজনক বক্তব্যের প্রেক্ষিতে সভায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয় এবং চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সেলিনা জাহান লিটা, সাধারণ সম্পাদক সাদেক কুরাইশীসহ অনেকে।

সভায় বক্তারা আগামী জেলা সম্মেলনে সৎ, যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে উল্লেখ করে দুর্নীতিবাজদের প্রশ্রয় দেয়া হবে না বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হরিপুর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান অপর একটি গ্রুপকে উদ্দেশ্য এবং কটাক্ষ করে বক্তব্য প্রদান করলে সেখানে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি এবং চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। পরে দলীয় নেতাদের চেষ্টায় পরিস্থিতি শান্ত হয়।