১৬ অক্টোবর ২০১৯

গাইবান্ধার বন্যা দুর্গতদের আর্থিক সহায়তা

গাইবান্ধার বন্যা দুর্গতদের আর্থিক সহায়তা

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার বন্যা দুর্গতদের পুনর্বাসনে সোসাইটি অব ইউএসএ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে আজ বুধবার স্থানীয় পাবলিক লাইব্রেরী চত্বরে জেলার তিনটি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত দুঃস্থদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন প্রধান অতিথি হিসেবে দুঃস্থদের মধ্যে এই আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সোসাইটি অব ইউএসএ নিউ ওয়ার্কের চেয়ারম্যান মোস্তাকুর রহমান রিজভি, সংগঠনের জেলা সাধারণ সম্পাদক শাহজাহান সরকার, গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, সিপিবির ওয়াজিউর রহমান রাফেল, জিয়াউর রহমান হেনরী প্রমুখ।

প্রসঙ্গত উলে¬খ্য যে, যুক্তরাষ্ট্রের নিউ ইয়ার্ক প্রবাসী গাইবান্ধাবাসিদের আর্থিক সহায়তায় তাদের প্রতিষ্ঠিত সোসাইটি অব ইউএসএ’র উদ্যোগে জেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৩শ’ দুঃস্থ পরিবারের মধ্যে এই সহায়তা দেয়া হয়। সাঘাটা উপজেলার ভরতখালি, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া এবং সদর উপজেলার পাবলিক লাইব্রেরীতে আনুষ্ঠানিকভাবে তিনটি উপজেলার দুঃস্থদের মধ্যে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। ভরতখালিতে সাঘাটা ইউনিয়নের চেয়ারম্যান শীতল এবং কঞ্চিপাড়ায় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ প্রধান অতিথি হিসেবে দুঃস্থদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন।