১৯ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মেয়ের ভাসুরকে বিয়ে করলেন মা !

মেয়ের ভাসুরকে বিয়ে করলেন মা !

অনলাইন ডেস্ক ॥ বিয়ের মতো সামাজিক বন্ধনের ক্ষেত্রে অনেক সময় ‘বিতর্কিত’ কিছু ঘটনাও ঘটে। যেসব বিয়েতে সামাজিক সম্মতি থাকে না। অনেক সমালোচনাও হয়। সাধারণত তরুণরা এমন সম্পর্কে জড়ালেও ভারতের পাঞ্জাব প্রদেশে ঘটেছে নিজের মেয়ে জামাইয়ের বড় ভাইকে বিয়ে করেছেন সেখানকার এক নারী।

বিবাহ বন্ধনে আবদ্ধ দুজনের সম্পর্কের জটিলতা ছাড়াও রয়েছে বয়সের বেশ পার্থক্য। নারীর বয়স ৩৭ বছর। যাকে তিনি বিয়ে করেছেন তার বয়স ২২ বছর। এমন ঘটনায় বিস্মিত দুই পরিবার। ব্রিটিশ সংবাদমাধ্যমের বরাতে এ খবর জানিয়েছে গাল্ফ নিউজ।

প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি পাঞ্জাবের মালিকপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিজের মেয়ের ভাসুরের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠেছিল ওই নারীর। নিয়মিত দেখা হতো তাদের। নতুন করে বিয়ের জন্য চলতি মাসের শুরুতে বর্তমান স্বামীকে ডিভোর্স দেন ওই নারী।

তবে তার মেয়ে-জামাই কেউ তাদের এই সম্পর্কের কথা জানতো না। গত ১৪ অক্টোবর বাপের বাড়ি ঘুরতে এসে সেখানে ভাসুরকে দেখে অবাক হন তার মেয়ে। তারপরই মূলত ঘটনাটি জানাজানি হয়। উভয় পরিবার থেকে এই বিয়ে মেনে নেয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দেয়া হয়েছে।

এই বিয়ের খবর দুই পরিবার ও প্রতিবেশীদের মধ্যে চাউর হতে শুরু করে। পরিস্থিতি ধীরে ধীরে উত্তপ্ত হতে থাকলে আদালতের দারস্থ হন নব দম্পতি। উভয়ের পরিবারের সদস্যদের কাছ থেকে সুরক্ষার জন্য আদালতে আবেদন করেন তারা। আগামী ৩১ অক্টোবর এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।