১৪ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজস্থলীতে অপহৃত দীপময় হেডম্যানকে গুলি করে হত্যা

রাজস্থলীতে অপহৃত দীপময় হেডম্যানকে গুলি করে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি ॥ রাঙ্গামাটির রাজস্থলীর হলুদিয়া পাড়ার সাবেক ইউপি চেয়ারম্যান ও হ্যাডম্যান এবং উপজেলা বিএনপির সহ-সভাপতি দ্বীপময় তালুকদার কে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে । মঙ্গলবার দুপুওে কাজ শেষে বাড়ি ফেরার পথে দ্বিপময় তালুকদারকে অপহরণ করে নিয়ে যায়। পর তাকে গুলি করে হত্যা করে লাশ জঙ্গলে ফেলে দেয়। আজ বুধবার সকালে এলাকাবাসী লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে রাজস্থলী থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় বুধবার সকাল থেকে রাঙ্গামাটি রাজস্থলী উপজেলায় বিক্ষোভ মিছিল করছে স্থানীয় এলাকাবাসী। স্থানীয় তঞ্চঙ্গ্যা জনগন লাশ নিয়ে থানায় ঘেরাও করে হত্যাকান্ডের বিচার দাবি জানান।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহাম্মদ খান জানান, মঙ্গলবার উপজেলা থেকে ৬ কিলোমিটার দুরে হলুদিয়া পাড়ায় থেকে দিপুময় তালুকদারকে অপহরণ করে নিয়ে যায়। পরে বুধবার সকালে এলাকাবাসী লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

পরিবারের সূত্রে জানা যায় দ্বীপময় তালুকদার বাংলাদেশ সেনাবাহিনী ২৬ ইসিবি চলমান ট্রানজিট সড়ক নির্মাণ কাজ চলছিলেন। কাজ শেষে হলুদিয়া পাড়া জিরো মাইল এলাকা দিয়ে বাড়িতে আসার পথে অস্ত্রধারী সন্ত্রাসীরা দুই মোটর সাইকেল থামিয়ে দ্বীপময় তালুকদার কে নিয়ে যায়। তার সঙ্গে আরো তিন ছিল এরা হলো সুরেশ কান্তি তঞ্চগ্যা, গান্ধী তঞ্চগ্যা ও নাছির উদ্দিন। এদেরকে রেখে সন্ত্রাসী তাকে নিয়ে যায়। পরে তার লাশ পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেছে।

নির্বাচিত সংবাদ